শিরোনাম
জাবির হলে নতুন আসবাবপত্র বিতরণ
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৯, ১৮:১২
জাবির হলে নতুন আসবাবপত্র বিতরণ
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শহীদ সালাম-বরকত হলে শিক্ষার্থীদের মাঝে নতুন আসবাবপত্র বিরতণ কর্মসূচি উদ্ভোধন করেছেন উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম।বিতরণকৃত আসবাবপত্রের মধ্যে রয়েছে ৪০ টি চেয়ার, টেবিল, তাক ও চৌকি।


সোমবার (৩০ ডিসেম্বর) রাতে হলের কমনরুমে এই বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


শহীদ সালাম বরকত হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আলী আযম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন হলের বাংলা বিভাগের আবাসিক ছাত্র ও ছাত্রলীগের স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক উপ-সম্পাদক আহমেদ আরিফ। এ সময় শহীদ সালাম ও বরকতের ছবিসহ স্মৃতিফলকের দাবি করেন শিক্ষার্থীরা।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম বলেন, 'গনরুম শিক্ষার্থীদের পড়াশুনার অন্তরায়। এই অসুবিধা থেকে মুক্তির জন্য প্রথমেই হলের কাজ শুরু করেছি। প্রশাসন যতদুর সম্ভব শিক্ষার্থীদের স্বার্থে কাজ করছে। হল প্রশাসনের এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানাচ্ছি।


তিনি অধিক উন্নয়ন প্রকল্পের কাজে শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন। সকলকে মুজিবর্বষের শুভেচ্ছা জানান। বক্তব্য শেষে উপাচার্য শিক্ষার্থীদের মাঝে নতুন আসবাবপত্র বিতরণ করেন।


সভাপতির বক্তব্যে প্রাধ্যক্ষ অধ্যাপক আলী আযম তালুকদার বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের হল অফিসের জন্য বরাদ্ধ দিয়েছে। অফিসের কাজ জানুয়ারী থেকে শুরু হবে। শহীদ সালাম বরকত ও কামালউদ্দিন হলের মসজিদের কাজও ফেব্রুয়ারী থেকে আরম্ভ হবে। আমাদের সীমাবদ্ধতার কারনে ইচ্ছা থাকলেও সব সময় শিক্ষার্থীদের চাহিদা পূরণ করা সম্ভব হয় না। তারপরও চেষ্টা করছি যতদুর সম্ভব শিক্ষার্থীদের সুবিধা প্রদান করা যায়।


এসময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক, ভারপ্রাপ্ত প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান, ভারপ্রাপ্ত রেজিষ্টার রহিমা কানিজ, অধ্যাপক এ টি এম আতিকুর রহমান, ওয়ার্ডেন উজ্জ্বল কুমার, ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নিলাদ্রী শেখর মজুমদার, হলের সাধারণ শিক্ষার্থী ও হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।


বিবার্তা/শিহাব/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com