বাজেটকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ১৩ জুন ২০১৯, ২০:৫২
বাজেটকে স্বাগত জানিয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রস্তাবিত ২০১৯-২০ অর্থবছরের বাজেটকে শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব ও প্রযুক্তিনির্ভর আখ্যা দিয়ে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।


বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মধুর ক্যান্টিন থেকে এ মিছিল বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার পাদদেশে সমাবেশে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব দেন ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।


আনন্দ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন বলেন, ‘এ বাজেট দেশের ইতিহাসের সবচেয়ে বড় বাজেট। আর এটা শিক্ষাবান্ধব, প্রযুক্তিবান্ধব ও কৃষিবান্ধব। এই বাজেটে বলা হয়েছে, সময় এখন আমাদের। সময় এখন প্রত্যেকটি তরুণের। এ বাজেটে শিক্ষাখাতে সবচেয়ে বেশি বরাদ্দ রাখা হয়েছে। তাই, আমরা তরুণ প্রজন্ম দেশরত্ন শেখ হাসিনা ও তার সরকারের উপস্থাপিত বাজেটকে সাধুবাদ জানাই।’


ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ‘বাংলাদেশের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য এক উন্নয়নমুখী বাজেট দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। তারই ধারাবাহিকতায় এবার সবচেয়ে বড় বাজেট। আর এ বাজেট বাস্তবায়নে শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ছাত্রলীগ পাশে থাকবে।’


আনন্দ মিছিল ও পরবর্তী সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রাসেল/আকবর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com