শিরোনাম
ছাত্র ইউনিয়নের সভাপতি নোবেল, সম্পাদক অনিক
প্রকাশ : ২৯ এপ্রিল ২০১৯, ১৭:৩৮
ছাত্র ইউনিয়নের সভাপতি নোবেল, সম্পাদক অনিক
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৪১ সদস্যের নতুন কেন্দ্রীয় কমিটি নির্বাচিত হয়েছে। মেহেদী হাসান নোবেল সভাপতি ও অনিক রায় সাধারণ সম্পাদক এবং রায় মনীষী সাংগঠনিক সম্পাদক হয়েছেন।


সংগঠনের ৩৯তম কাউন্সিলের মধ্য দিয়ে এই কমিটি গঠিত হয় বলে সোমবার সংগঠনটির এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।


‘রাত্রির গভীর বৃন্ত থেকে ছিঁড়ে আনো ফুটন্ত সকাল’ স্লোগানকে ধারণ করে গত বৃহস্পতিবার শুরু হয়েছিল ছাত্র ইউনিয়নের ৩৯তম জাতীয় সম্মেলন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলায় সম্মেলন উদ্বোধন করেন সংগঠনটির সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ভাষা সৈনিক গোলাম আরেফ টিপু। ২৭ ও ২৮ এপ্রিল কাউন্সিল অধিবেশন জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি দীপক শীল, মো. ফয়েজউল্লাহ, জহর লাল রায়, মীফতাহ আল-ইহসান তুর্য, আশজাদুল বোরহান তাহযীব অণিক, অভিজিৎ বড়ুয়া, নাদিম মাহমুদ, আব্দুল হালিম বাবু। সহকারী সাধারণ সম্পাদক সুমাইয়া সেতু, আরিফুল ইসলাম অনিক, রাজিব রাজ দাস।


কোষাধ্যক্ষ জয় রায়, দফতর সম্পাদক ফয়জুর মেহেদী, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নজির আমিন চৌধুরী জয়, বিজ্ঞান প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাসিন মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক কফিল উদ্দিন মোহাম্মদ শান্ত, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মং শৈ শৈ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাগিব নাঈম, সমাজ কল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক ঐশ্বর্য আহমেদ, ক্রীড়া সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।


সদস্য- জিএম জিলানী শুভ, লিটন নন্দী, তামজিদ হায়দার চঞ্চল, উত্তম কুমার রায়, আরিফুল ইসলাম মিটুল, শাকিলা খাতুন, জিয়াউর রহমান, সরজ কান্তি দাস, সুবিনয় রায় শুভ, অনন্য ইদ-ই-আমীন, ধীষন প্রদীপ চাকমা, সম্পা দাস, আতিক রিয়াদ, শাহীনুর রহমান, বেলাল হোসাইন বিদ্যা, অনুপ চক্রবর্তী, লাবিব ওয়াহিদ ও পঙ্কজ সরকার।


বিবার্তা/জোবায়ের/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com