শিরোনাম
নূরের সঙ্গে কাজ করতে ছাত্রলীগের সমস্যা নেই: শোভন
প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ১৬:২৭
নূরের সঙ্গে কাজ করতে ছাত্রলীগের সমস্যা নেই: শোভন
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে নির্বাচিত সহ সভাপতি (ভিপি) নুরুল হক নূরকে না মেনে করা আন্দোলন বন্ধ করতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন ছাত্রলীগ সভাপতি।


বিশ্ববিদ্যালয়ের ভিসি চত্বরে মঙ্গলবার দুপুরে একথা বলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তিনি ডাকসু নির্বাচনে ভিপি পদে প্রার্থী হলেও জয়লাভ করতে পারেননি।


শোভন বলেন, নুরুল হক নূরের সঙ্গে কাজ করতে ছাত্রলীগের কোনো সমস্যা নেই। ডাকসুতে তার সাথে কাজ করবে ছাত্রলীগের নির্বাচিত নেতারা। এ সময় ছাত্রলীগের সাথে কাজ করার জন্য নুরুল হক নূরের প্রতি আহবান জানান তিনি।


তিনি বলেন, বাংলাদেশে ১৬ কোটি মানুষ রয়েছে। সবাইকে নিয়েই আমাদের চলতে হবে। সবাইকে জায়গা করে দিতে হবে। সবাই আপন। মানুষকে পর করে দিলে হবে না। ছাত্রলীগের মন অনেক বড়। এ সময় নেতাকর্মীদেরকে মিছিল অবরোধ তুলে নেয়ার নির্দেশ দেন তিনি।


অভিভাবকদের সাথে খারাপ আচরণ থেকে বিরত থাকার আহবান জানিয়ে শোভন বলেন, আমাদের অভিভাবকদের সাথে আমরা কখনো বেয়াদপি করতে পারি না। আমাদের সবাই মিলে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ঠিক রাখতে হবে।


ভিসি চত্বরে আন্দোলনরত ছাত্রলীগের নেতাকর্মীদেরকে পাঁচ মিনিটের মধ্যে ওই স্থান ত্যাগের নির্দেশ দেন তিনি।


এর আগে সদ্য অনুষ্ঠিত ডাকসু নির্বাচনে বাংলাদেশ সাধারণ শিক্ষার্থী অধিকার সংরক্ষণ পরিষদের নুরুল হক নূরকে ভিপি পদে অস্বীকার করে উপাচার্য ড. মোহাম্মদ আখতারুজ্জামানের বাসভবনের সামনে অবস্থান নেন ছাত্রলীগের নেতারা। সেখানে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেন তারা।


বিবার্তা/রাসেল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com