ঢাবিতে পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে বিক্ষোভ
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৮
ঢাবিতে পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে বিক্ষোভ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ‘বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম’ পরিষদের ব্যানারে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সমাবেশ থেকে পুঁজিবাদী প্রেমের বিরুদ্ধে স্লোগান দেয়া হয়।


এর আগে বিক্ষোভ মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার সামনে এসে শেষ হয়। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদের সভাপতি মাহিন মাহি ইমতু, আহ্বায়ক এসএম আবদুর রহমান আবির, সাধারণ সম্পাদক বাবর হোসাইন বাপ্পি, ঢাকা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সংগ্রাম পরিষদের সভাপতি মো. মেহেদি হাসান নিবিড়সহ সংগ্রাম পরিষদের বিভিন্ন হলের নেতারা।



সমাবেশে ক্যাম্পাসের পরিবেশ নষ্ট না করার আহ্বান জানিয়ে বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদের সভাপতি মাহিন মাহি ইমতু বলেন, বর্তমানে ভালোবাসার নামে অনেকে অসামাজিক কাজ করে। ভালোবাসা একদিনের জন্য নয়। ভালোবাসা সব সময় থাকে। তাই ক্যাম্পাসে ভালোবাসার নামে কেউ যেন নোংরা কাজ না করে, সেই আহ্বান রাখছি।


মিছিল পরবর্তী সমাবেশে বাংলাদেশ সিঙ্গেল সংগ্রাম পরিষদের আহ্বায়ক এসএম আব্দুর রহমান আবির বলেন, ভালোবাসা দিবসের নামে অশ্লীলতায় আমরা বিশ্বাস করি না। এটি হচ্ছে পশ্চিমা সংস্কৃতির আগ্রাসন। আমরা ক্যাম্পাসে ভালোবাসা দিবসের নামে অশ্লীলতার বিরুদ্ধে লড়ছি। আমাদের ডাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব সিঙ্গেল এক হয়েছে। মূলত আমরা ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ক্যাম্পাসে সৃষ্ট অশ্লীলতার বিরুদ্ধে।


বিবার্তা/রাসেল/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com