শিক্ষা
চবির নতুন প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৫:২৫
চবির নতুন প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম
চবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নতুন প্রক্টর হিসেবে নিয়োগ পেয়েছেন ওশেনোগ্রাফি বিভাগের সভাপতি অধ্যাপক ড. অহিদুল আলম। এক বছরের জন্য প্রক্টর হিসেবে এ দায়িত্ব পালন করবেন তিনি।


২১ এপ্রিল, রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে. এম. নুর আহমদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ দায়িত্ব অর্পণ করা হয়।


প্রজ্ঞাপনে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস এর অধ্যাপক নূরুল আজিম শিকদারকে অদ্য ২১-০৪-২০২৪ তারিখ (অপরাহ্ণ) হতে প্রক্টর এর পদ থেকে অব্যাহতি প্রধানপূর্বক ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাসহ ০১ (এক) বছরের জন্য প্রক্টর নিয়োগ করা হলো।


নবনিযুক্ত প্রক্টর ড.মোহাম্মদ অহিদুল আলম বলেন, বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ পরিস্থিতি শান্ত রাখার ব্যাপারে গুরুত্ব দিব। আমরা সকলেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আমাদের উদ্দেশ্য হচ্ছে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক পড়ালেখার পদ্ধতি এবং শৃঙ্খলা ফিরিয়ে আনা।


তিনি আরো বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় যেহেতু র‍্যাংকিংয়ে যেতে কাজ করছে তাই প্রশাসনিক দিক দিয়ে হলগুলো আধুনিকায়ন করা যায় কিনা সে বিষয়ে ব্যবস্থা নিব। সেই সাথে ক্যাম্পাসে পড়াশোনার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার চেষ্টা করবো।


বিবার্তা/মহসিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com