জবি শিক্ষার্থী অবন্তিকার আত্মহত্যা
রিমান্ড শেষে কারাগারে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম
প্রকাশ : ১৯ মার্চ ২০২৪, ১৭:৩৩
রিমান্ড শেষে কারাগারে সহকারী প্রক্টর দ্বীন ইসলাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় গ্রেফতার বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলামকে এক‌ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।


১৯ মার্চ, মঙ্গলবার দুপুরে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আবু বকর সিদ্দিক এই নির্দেশ দেন।


রবিবার (১৭ মার্চ) রাতে কুমিল্লা জেলা পুলিশের একটি দল ডিএমপির কাছ থেকে দ্বীন ইসলাম এবং অবন্তিকার সহপাঠী আম্মান সিদ্দিকীকে কুমিল্লায় নিয়ে আসে। সোমবার (১৮ মার্চ) দুপুরে তাদের আদালতে নেওয়া হয়। আদালত দ্বীন ইসলামের এক দিনের এবং আম্মানের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। আম্মান এখনো রিমান্ডে রয়েছেন।


এর আগে শনিবার (১৬ মার্চ) রাতে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে দ্বীন ইসলাম ও আইন বিভাগের শিক্ষার্থী আম্মান সিদ্দিকীকে আসামি করে মামলা করেন অবন্তিকার মা তাহমিনা শবনম।


শুক্রবার (১৫ মার্চ) রাতে কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকার অরণি নামের ভাড়া বাসায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন অবন্তিকা। আত্মহত্যার আগে তিনি ফেসবুক স্ট্যাটাসে মৃত্যুর জন্য সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মানকে দায়ী করেন।


অবন্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি কুমিল্লা সরকারি কলেজের সাবেক অধ্যাপক প্রয়াত জামাল উদ্দিনের মেয়ে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com