শিক্ষা
১ ফেব্রুয়ারি জাবির প্রথম বর্ষের ক্লাস শুরু
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৪, ১৭:১৩
১ ফেব্রুয়ারি জাবির প্রথম বর্ষের ক্লাস শুরু
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রথম বর্ষ স্নাতক (সম্মান) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ৫২তম ব্যাচের শিক্ষার্থীদের আগামী ১ ফেব্রুয়ারি থেকে সশরীরে ক্লাস অনুষ্ঠিত হবে।


১৮ জানুয়ারি, বৃহস্পতিবার কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) সৈয়দ মোহাম্মদ আলী রেজা স্বাক্ষরিত এ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩১ জানুয়ারি ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের হল বরাদ্দ দেয়া হবে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে bachelor.ju-admission.org Jahangirnagar University- 1st Year Undergraduate Online Admission - জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি হল বরাদ্দ সংক্রান্ত প্রজ্ঞাপন প্রকাশ করা হবে। প্রজ্ঞাপন জারির পর বরাদ্দকৃত হলে শিক্ষার্থীদের রিপোর্ট করতে হবে, এবং নিজ নিজ হলে উঠে যেতে পারবে।


এর আগে, ১৬ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের (২০২২-২০২৩ সেশনের) শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে সশরীরে ক্লাস শুরু করার দাবি জানায়।


উল্লেখ্য যে, গত বছরের ৩০ নভেম্বর থেকে আবাসন সংকটের কারণে ২০২২-২৩ সেশনের নবীন শিক্ষার্থীদের অনলাইনে ক্লাস শুরুর সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com