ইবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে টিপু-মুকুট
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০২৩, ১৬:১৯
ইবি কর্মকর্তা সমিতির নেতৃত্বে টিপু-মুকুট
ইবি সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কর্মকর্তা সমিতির দ্বি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদ-২০২৪-২৫ এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার (শিক্ষা) দেওয়ান টিপু সুলতান ও সাধারণ সম্পাদক হিসেবে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী রেজিস্ট্রার ওয়ালিদ হাসান মুকুট নির্বাচিত হয়েছেন।


ভোট গণনা শেষে ১৩ ডিসেম্বর, বুধবার ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার রবিউল ইসলাম।


এর আগে ১২ ডিসেম্বর, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


নির্বাচনে টিপু-মুকুট পরিষদ ও জোহা-টুটুল পরিষদ পূর্ণ প্যানেলে ও মীর মো. মোর্শেদুর রহমান স্বতন্ত্রভাবে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে টিপু-মুকুট পরিষদ পূর্ণ প্যানেলে জয়লাভ করে।


১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্য নির্বাচিত সদস্যরা হলেন সহ-সভাপতি আনোয়ার হোসেন স্বপন ও বাবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সফিউল ইসলাম খান, কোষাধ্যক্ষ মো. হুসাইন, প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংস্কৃতিক ও সাহিত্য-পত্রিকা সম্পাদক মশিউর রহমান টোকন ও মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা পারভীন।


এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন- অশোক চন্দ্র বিশ্বাস, আনিছুর রহমান আনিচ, ওয়ালিউর রহমান সেতু, মিরাজুল ইসলাম, আব্রাহাম লিংকন ও জে.এম ইলিয়াস।


নবনির্বাচিত সভাপতি দেওয়ান টিপু সুলতান বলেন, কর্মকর্তা সমিতির সভাপতি হিসেবে নির্বাচিত করা বিশ্ববিদ্যালয়ের সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা কর্মকর্তাদের ন্যায্য দাবি আদায়সহ সকল কাজে ও শিক্ষক-শিক্ষার্থীদের সাথে সমন্বয় করে কাজ করতে চাই। এ কাজে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কাম্য।


বিবার্তা/জায়িম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com