বিএনপির কর্মকাণ্ড ও হরতালের নিন্দা জানাল ঢাবি নীল দল
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ০৯:৩৩
বিএনপির কর্মকাণ্ড ও হরতালের নিন্দা জানাল ঢাবি নীল দল
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর নয়া পল্টনে বিএনপির মহাসমাবেশে পরিচালিত কর্মকাণ্ড ও হরতাল ডাকায় তীব্র নিন্দা জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীল দল।


২৮ অক্টোবর, শনিবার রাজধানীর নয়া পল্টনে মহাসমাবেশ করে বিএনপি। যেখানে ধাওয়া পালটা ধাওয়া,সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। এতে আহত হন পুলিশ,সাংবাদিক ও সাধারণ মানুষ। এরপর আবার হরতালের ডাক দেয়।


সংঘর্ষ ও হরতালের প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে নীল দল জানিয়েছে, আমরা গভীর উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, জামায়াত-বিএনপি অপশক্তি আবারও রাষ্ট্রবিরোধী সন্ত্রাসী কর্মকাণ্ড ও হত্যার রাজনীতিতে সক্রিয় হয়ে উঠছে। ইতোমধ্যে, আজকে তাদের হাতে আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত এক পুলিশ সদস্য নির্মমভাবে নিহত হয়েছেন। পাশাপাশি পিটিয়ে জখম করা হয়েছে বেশ কয়েকজন সাংবাদিককে। হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছে ২০ থেকে ৩০ জনের মত সাধারণ মানুষ, পুলিশ ও বিভিন্ন ইলেক্ট্রনিক-প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


“ঢাকা বিশ্ববিদ্যালয় নীল দল জামায়াত-বিএনপির গণতন্ত্রবিরোধী, ধ্বংসাত্মক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাচ্ছে এবং এ ধরনের কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে অবিলম্বে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয় নীল দল দেশবাসীকেও এ ধরনের অপতৎপরতার বিরুদ্ধে সজাগ থাকার আহবান করছে।”


বিবার্তা/ছাব্বির/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com