বশেমুরবিপ্রবি অর্থনীতি বিভাগের নতুন সভাপতি মুহাম্মদ রবি উল্লাহ
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ২১:১৬
বশেমুরবিপ্রবি অর্থনীতি বিভাগের নতুন সভাপতি মুহাম্মদ রবি উল্লাহ
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)-এর অর্থনীতি বিভাগের নতুন সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ রবি উল্লাহ।


সোমবার (০৯ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দলিলুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, অত্র বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ রবি উল্লাহকে বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ২৫(৩) ধারা মোতাবেক অর্থনীতি বিভাগের চেয়ারম্যান হিসেবে নিয়োগ করা হলো। তিনি বিভাগের বর্তমান চেয়ারম্যান জনাব জুবাইদুর রহমান এর স্থলাভিষিক্ত হবেন। এ দায়িত্ব পালনের জন্য তিনি বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন। তার এ নিয়োগাদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।


অর্থনীতি বিভাগের সার্বিক বিষয়ে জানতে চাইলে বিভাগের নবনিযুক্ত সভাপতি মুহাম্মদ রবি উল্লাহ বিবার্তাকে বলেন, আমাকে অর্থনীতি বিভাগের সভাপতির দায়িত্ব দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। করোনার কারণে দীর্ঘদিন ধরে ক্লাস পরীক্ষা বন্ধ ছিল এবং বর্তমানে বিভাগে নানাবিধি সমস্যার জন্য শিক্ষার্থীদের মধ্যে যে হতাশা সৃষ্টি হয়েছে সেটা উত্তরণের জন্য চেষ্টা করব। এর পাশাপাশি আমার প্রথম কাজ হবে বিভাগের রেজাল্ট জটিলতা দূর করা এবং অতিদ্রুত সেমিস্টার ফাইনাল পরীক্ষার ব্যবস্থা করা।


তিনি আরও বলেন, আমি গতকাল দায়িত্ব নেওয়ার সাথে সাথে একাডেমিক কমিটির মিটিং ডেকে বিভাগের সার্বিক সমস্যা সমাধানে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করি। অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা যে ক্ষতির সম্মুখীন হয়েছে, সেগুলো দ্রুত সমাধান করে কিভাবে এই বিভাগকে এগিয়ে নেওয়া যায় সেই চেষ্টাই করব। এই জন্য বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কামনা করছি।


বিবার্তা/অহনা/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com