বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবিসাসের নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধাঞ্জলি
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ২০:৩৭
বঙ্গবন্ধুর সমাধিতে বশেমুরবিপ্রবিসাসের নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধাঞ্জলি
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস) কার্যনির্বাহী পরিষদের ২০২৩-২৪ সালের নবনির্বাচিত সদস্যরা।


১১ অক্টোবর, বুধবার বিকাল ৫টায় টুঙ্গিপাড়াস্থ জাতির পিতার সমাধিসৌধে এই শ্রদ্ধা জানানো হয়।


বশেমুরবিপ্রবিসাসের নবনির্বাচিত সভাপতি মো. আব্দুল ওহাব ও সাধারণ সম্পাদক শাহ মো. জহরুল ইসলামের নেতৃত্বে সদস্যরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহ-সভাপতি খাদিজা জাহান তান্নি, যুগ্ম-সাধারণ সম্পাদক অহনা মজুমদার, সাংগঠনিক সম্পাদক মো. রুবেল শেখ, দফতর সম্পাদক মো. রিশাদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফাহমিদ আহসান আকাশ, অর্থ সম্পাদক হাবিবুর রহমান উৎস ও কার্যনির্বাহী সদস্য মো. মাসুদ রানা ।


নবগঠিত কমিটির সভাপতি মো. আব্দুল ওহাব বিবার্তাকে বলেন, ‘স্বাধীন গণমাধ্যম প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর অবদান ছিল অতুলনীয়। সেই আদর্শের প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে আমরা আমাদের কার্যক্রম শুরু করছি। নতুন উদ্যমে, সত্য ও ন্যায়ের উপর অটুট থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় সাংবাদিক সমিতি পূর্বের ন্যায় কাজ করে যাবে।'


উল্লেখ্য, গত সোমবার (৯ অক্টোবর) বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ২০২৩-২৪ সেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ১০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।


বিবার্তা/অহনা/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com