ঢাবিতে মোবাইল চুরি করতে গিয়ে ধরা পড়লো নারী
প্রকাশ : ১০ অক্টোবর ২০২৩, ১৫:৩১
ঢাবিতে মোবাইল চুরি করতে গিয়ে ধরা পড়লো নারী
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থীর ব্যাগের চেইন খুলে মোবাইল ফোন চুরি করতে যাওয়ার সময় এক নারীকে আটক করে শিক্ষার্থীরা।


১০ অক্টোবর, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভিসি চত্বরে এই ঘটনা ঘটে।


ঘটনার সময় উপস্থিত ইংরেজি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রিয়াজ বিবার্তাকে জানান, দুইদিন আগে ভিসি চত্বর থেকে আমার এক বন্ধুর মোবাইল চুরি হয়ে যায়। আমরা সিসিটিভি চেক করার জন্য আইসিটি সেলে আবেদন করি। পরবর্তী এরকম বোরকা পড়া একজনকে শনাক্ত করি। এরপর থেকে আমরা ভিসি চত্বরে নিয়মিত ঘোরাফেরা করি এবং অনুসন্ধান চালাই। আজ দুপুরে একই বোরকা পড়া এই মেয়েকে দেখে আমাদের সন্দেহ হয় এবং তার উপর নজর রাখি। একসময় সে একজন শিক্ষার্থীর ব্যাগের চেইন খুলতে গেলে আমরা তাকে হাতেনাতে ধরে প্রক্টর অফিসে নিয়ে আসি। তার কাছে নয়টি ফোন পাওয়া গেছে। ফোনগুলো সে আজকে চুরি করেছে বলে স্বীকার করেছে।


উল্লেখ্য, অভিযুক্ত ওই নারীর কাছ থেকে নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন যাবত ক্যাম্পাসে মোবাইল ফোন চুরির ঘটনার সাথে সে সম্পৃক্ত আছে বলে জানা যায়।


বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর সঞ্চিতা গূহ।


তিনি জানান, অভিযুক্ত মেয়েটি তার নাম বলেছে শারমিন আক্তার সুমি। সে স্বীকার করেছে সে কয়েকদিন যাবৎ ক্যাম্পাসে এই চুরির সাথে জড়িত এবং সে নিউমার্কেট কোনো একজনের কাছে ফোনগুলো বিক্রি করে। কিন্তু আমরা তার মুখ থেকে ওই ব্যক্তির নাম বা ঠিকানা বের করতে পারিনি। বিভিন্ন সময় বিভিন্ন কথা বলার কারণে তার কোনো কথাই আসলে বিশ্বাসযোগ্য নয়। আমরা তাকে খুব দ্রুত শাহবাগ থানায় হস্তান্তর করবো।


তিনি উদ্ধারকৃত মোবাইল ফোনগুলো হস্তান্তরের ব্যাপারে বলেন, উপযুক্ত প্রমাণ দিয়ে শিক্ষার্থীরা তাদের দাবিকৃত মোবাইল নিয়ে যাচ্ছে। আমরা তাদের আইডি কার্ড রেখে দিচ্ছি।


বিবার্তা/ছাব্বির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com