জাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ, ছাত্র-ছাত্রীদের আলাদা শিফটে পরীক্ষা
প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৬:৫৩
জাবির ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ, ছাত্র-ছাত্রীদের আলাদা শিফটে পরীক্ষা
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচি প্রকাশিত হয়েছে। ১৮ জুন (রবিবার) থেকে পরীক্ষা শুরু হয়ে চলবে ২২ জুন (বৃহস্পতিবার) পর্যন্ত। এছাড়াও ২৩ জুন থেকে ২৫ জুন পর্যন্ত চলবে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ ও চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা।


৮ জুন, বৃহস্পতিবার কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সচিব এবং ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) মো. আবু হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তি অনুযায়ী আগামী ১৮ জুন ৬ টি শিফটে ইন্সটিটিউট অব বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন, আইবিএ- জেইউ, কলা ও মানবিকী অনুষদ, বঙ্গবন্ধু ও তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইন্সটিটিউট ; ১৯ জুন ৬ টি শিফটে সমাজবিজ্ঞান অনুষদ, আইন অনুষদ ও বিজনেস স্টাডিজ অনুষদ ; ২০ জুন ৬ টি শিফটে গাণিতিক ও পদার্থ বিষয়ক অনুষদ ও ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি ; ২১ জুন ও ২২ জুন মোট ৮ টি শিফটে জীববিজ্ঞান অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।


এছাড়াও ২৩ থেকে ২৫ জুন নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ব্যবহারিক পরীক্ষা এবং ২৫ জুন চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।


উল্লেখ্য, এ বছর ছাত্র এবং ছাত্রীদের পৃথক শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিদিন প্রথম শিফটের পরীক্ষা সকাল ৯টা থেকে ১০টা, দ্বিতীয় শিফটের পরীক্ষা ১০টা ২৫ থেকে ১১টা ২৫, তৃতীয় শিফটের পরীক্ষা ১১টা ৫০ থেকে ১২টা ৫০, চতুর্থ শিফটের পরীক্ষা ১টা ৫০ থেকে ২টা ৫০, পঞ্চম শিফটের পরীক্ষা সোয়া ৩টা ১৫ থেকে বিকাল ৪টা ১৫ এবং ষষ্ঠ শিফটের পরীক্ষা বিকাল ৪টা ৪০ থেকে ৫টা ৪০ পর্যন্ত অনুষ্ঠিত হবে।


বিবার্তা/আয়েশা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com