সড়ক দুর্ঘটনায় আহত ইবি মসজিদের খতিব আইসিইউতে
প্রকাশ : ০৭ জুন ২০২৩, ১৯:৫১
সড়ক দুর্ঘটনায় আহত ইবি মসজিদের খতিব আইসিইউতে
ইবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কেন্দ্রীয় মসজিদের খতিব ড. আ স ম শোয়াইব আহমদ।


৬ জুন, মঙ্গলবার বিশ্ববিদ্যালয় থেকে ঢাকা যাওয়ার পথে মাগুরায় এ ঘটনা ঘটে। শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে নেয়া হয়েছে। ড. শোয়াইবের পরিবার বিষয়টি নিশ্চিত করেছেন।


সূত্র মতে, ক্যাম্পাস থেকে ঢাকার উদ্দ্যেশ্যে গ্রীনলাইন বাসে রওনা দেন ড. শোয়াইব আহমদ। পথিমধ্যে মাগুরা পৌঁছানোর পর সড়ক দুর্ঘটনার কবলে পড়ে বাসটি। এতে ড. শোয়াইব আহমদ মারাত্মক আহত হলে তাকে মাগুরা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা ঢাকায় নেয়ার পরামর্শ দিলে তাকে ইবনে সিনা হাসপাতালে নেয়া হয়। তার শারীরিক অবস্থা আশংকাজনক হওয়ায় বর্তমানে তিনি আইসিওইউতে রয়েছেন বলে জানা গেছে।


ড. শোয়াইবের ছেলে আব্দুল্লাহ বলেন, তার শারীরিক অবস্থা একটু উন্নতি হয়েছে। এখন ডাক দিলে তিনি তাকাচ্ছেন। ডাক্তার বলেছেন অবস্থা আরেকটু ভালো হলে অপারেশন করা হবে।


এদিকে একই দিনে রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত হন বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর ও বর্তমান শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন। তিনি বর্তমানে রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


ড. জাহাঙ্গীরের স্ত্রী অধ্যাপক ড. বাবলী সাবিনা আজহার বলেন, আল্লাহর রহমতে ইন্টারনাল কোন হ্যামারেজ হয়নি। তবুও তাকে অবজারভেশনে রাখা হয়েছে৷আশা করি আগামীকাল (বৃহস্পতিবার) রিলিজ দেয়া হবে।


বিবার্তা/জায়িম/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com