‘ব্যাটেল অব মাইন্ডস ২০২২’ এ চ্যাম্পিয়ন ঢাবির আইবিএ দল
প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১৯:১১
‘ব্যাটেল অব মাইন্ডস ২০২২’ এ চ্যাম্পিয়ন ঢাবির আইবিএ দল
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টেক্সটাইল বর্জ্য ব্যবহার করে স্যানিটারি ন্যাপকিন প্রস্তুত করার ব্যবসা বিষয়ক সমাধান দিয়ে ব্রিটিশ অ্যামেরিকান টোব্যাকো বাংলাদেশের (বিএটিবি) নিয়োগ প্রক্রিয়ার অংশ হিসেবে আয়োজিত ‘ব্যাটেল অব মাইন্ডস ২০২২’ এ চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ)।


প্রথম রানার আপ হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস এবং দ্বিতীয় রানার আপ হয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটি।


বুধবার (১৭ আগস্ট) রাজধানীর পাঁচ তারা হোটেলে এক অনুষ্ঠানে বিজয়ী দলগুলোর হাতে সার্টিফিকেট তুলে দেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং বিএটিবির চেয়ারম্যান বিএটি বাংলাদেশের চেয়ারম্যান গোলাম মইন উদ্দীন।


অনুষ্ঠানে বিএটিবির ব্যবস্থাপনা পরিচালক শেহজাদ মুনীম, মানবসম্পদ বিভাগের প্রধান জনাব সাদ জসীমসহ প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইবিএ দলে অংশগ্রহণ করেন সৈয়দ শাদাব তাজওয়ার, তাসমিম সুলতানা নওমী ও সাদীদ জুবায়ের মোরশেদ।


বিজয়ী দলের সৈয়দ শাদাব তাজওয়ার বলেন, ‘ব্যাটেল অব মাইন্ড’ মানে হচ্ছে এ রকম একটি প্রতিযোগিতা যেখানে পরিবেশের জন্য ভালো একটি ব্যবসায়িক ধারণা তৈরি করতে হবে, যে বিষয়কে পরবর্তীতে একটি ব্যবসা হিসেবে পরিচালনা করা যাবে। আমরাও এ রকম একটি ধারণা দিয়েছি। আমাদের বিষয়ের সমাধানটি ছিল টেক্সটাইল বর্জ্য ব্যবহার করে স্যানিটারি ন্যাপকিন প্রস্তুত করা।


২০০৪ সাল থেকে বিএটি বাংলাদেশ দেশজুড়ে এই ট্যালেন্ট প্ল্যাটফর্মের আয়োজন করে আসছে। করোনা মহামারির কারণে বিগত দুই বছর এই প্রতিযোগিতা ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়। তবে, এ বছর র‌্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেনে গ্র্যান্ড ফিনালের মাধ্যমে ‘ব্যাটেল অব মাইন্ডস’ ফিরে এসেছে নিজস্ব আমেজে।


বিবার্তা/সাইদুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com