শিক্ষা
পুলিশের মাধ্যমে গেল শাবি ভিসির খাবার
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:৪৯
পুলিশের মাধ্যমে গেল শাবি ভিসির খাবার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের বাসায় খাবার পৌঁছে দিয়েছে পুলিশ।এসময় শিক্ষকদের একটি প্রতিনিধি দলকে ফিরিয়ে দিয়েছেন শিক্ষার্থীরা।


মঙ্গলবার (২৫ জানুয়ারি) শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসি কুমার দাসসহ বেশ কয়েকজন শিক্ষকের একটি প্রতিনিধি দল উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের সঙ্গে দেখা করতে আসলে প্রথমে শিক্ষার্থীরা তাদের আটকে দেন। পরে দীর্ঘ আলোচনা শেষে শিক্ষার্থীরা খাবার দিতে সম্মত হন। তবে খাবার পৌঁছানো হয় পুলিশের মাধ্যমে। এ সময় শিক্ষার্থীরা খাবারের ব্যাগ খোলে ভেতরে থাকা জিনিষ যাচাই করেন।


এর আগে সোমবার সন্ধ্যায় প্রক্টোরিয়াল বডির সদস্যরা উপাচার্যের সঙ্গে দেখা করতে গেলে শিক্ষার্থীরা ভেতরে যেতে দেননি। এমনকি খাবার পৌঁছে দেয়ার কথা বললে শিক্ষার্থীরা উপাচার্যের খাবার নিজে পৌঁছে দেবেন বলেও জানান। তবে প্রক্টরিয়াল বডির সদস্যরা খাবারগুলো শিক্ষার্থীদের হাতে দেননি।


শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসি কুমার দাস বলেন, উপাচার্য অবরুদ্ধ থাকায় অনেকটা অসুস্থ। তাই তাকে দেখতে এসেছিলাম। আসার সময় কিছু খাবারও এনেছিলাম। কিন্তু শিক্ষার্থীরা যেতে দেননি। তবে খাবারগুলো পুলিশ দিয়ে শিক্ষার্থীরা পাঠিয়েছেন।


তিনি বলেন, শিক্ষার্থীরাও সংকটাপন্ন। তাই তাদেরকে আমরা অনশন ভাঙ্গার অনুরোধ করি এবং আলোচনার মাধ্যমে সমাধানের আহবান জানাই। তবে শিক্ষার্থীরা তাদের দাবিতে অনড়।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com