আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটির দায়িত্বে সাইফুর-মাসুমা
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২১, ২১:০৫
আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটির দায়িত্বে সাইফুর-মাসুমা
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের তত্ত্বাবধানে প্রযুক্তিবিদদের সর্ববৃহৎ পেশাজীবী সংগঠন 'দ্য ইনস্টিটিউট অব ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারস (আইইইই)' এর শিক্ষার্থী কেন্দ্রিক শাখা 'আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চ কুমিল্লা ইউনিভার্সিটি' এর কমিটি ঘোষণা করা হয়েছে।


বৃহস্পতিবার (৮ই এপ্রিল) ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি হিসেবে সাইফুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ফজিলাতুন্নেছা মাসুমা।


সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মো. জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ শাকিল আহমেদ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর রায়হান খান, সহকারী প্রোগ্রাম কো-অর্ডিনেটর কানিস তাসমিম হাবিব, স্টুডেন্ট এক্টিভিটি কো-অর্ডিনেটর মো. মহিবুর রহমান, সহকারী স্টুডেন্ট এক্টিভিটি কো-অর্ডিনেটর সৈকত দাস তুষার, মেম্বারশীপ ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর চৈতী শাহা, ওয়েব মাস্টার মাজহারুল হাসান, গ্রাফিক্স ডিজাইনার তামান্না সুলতানা, পাবলিসিটি কো-অর্ডিনেটর ফারাহ নাওয়ার ও সহকারী পাবলিসিটি কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত হয়েছেন মোফরাদ জামিল জয়।


এছাড়াও, সংগঠনের উপদেষ্টা হিসেবে আছেন বিভাগের প্রধান পার্থ চক্রবর্তী এবং আইইইই কম্পিউটার সোসাইটি স্টুডেন্ট ব্রাঞ্চ'র উপদেষ্টা হিসেবে আছেন বিভাগের লেকচারার নয়ন বণিক।


উল্লেখ্য, সংগঠনটি সিএসই বিভাগের তত্ত্বাবধানে প্রযুক্তিবিদদের সর্ববৃহৎ পেশাজীবী সংগঠন। এটি বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের শিক্ষার্থীদের একাডেমিক ক্লাসের বাইরে সমসাময়িক উদ্ভাবন, গবেষণা ও নেটওয়ার্কিং এর জন্য অন্যান্য বিশ্ববিদ্যালয়ের ন্যায় সংগঠনটি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদী উপদেষ্টারা।


বিবার্তা/বিশাল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com