ছাত্রী হলের দাবিতে জবি শিক্ষার্থীদের মানব্বন্ধন
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৯, ২০:০৪
ছাত্রী হলের দাবিতে জবি শিক্ষার্থীদের মানব্বন্ধন
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র হল শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে বুঝিয়ে না দিলে শিক্ষা মন্ত্রণালয় ঘেরাও করার হুঁশিয়ারি দিয়েছে শিক্ষার্থীরা।


মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণের শহীদ মিনারের সামনে মানবন্ধন থেকে এই হুঁশিয়ারি জানান শিক্ষার্থীরা।


আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে ছাত্রী হলের কাজ শেষ করে ছাত্রীদের থাকার উপযুক্ত করার দাবিতে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।



হলের দাবিতে জবি শিক্ষার্থীদের বিক্ষোভ


এসময় মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থী তিথি সরকার বলেন, ৪ দফা মেয়াদ বাড়িয়েও কাজ শেষ করতে পারেনি শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্তরা। ডিসেম্বরের ৩১ তারিখে কাজ বুঝিয়ে দেয়ার কথা থাকলেও কাজের অগ্রগতি দেখে মনে হয়না যে তা সম্ভব হবে।


আরেক শিক্ষার্থী মো. রাইসুল ইসলাম নয়ন বলেন, প্রশাসন আমাদের হল নিয়ে টালবাহানা শুরু করেছে। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে হল বুঝিয়ে না দিলে আমরা শিক্ষার্থীরা মন্ত্রণালয় ঘেরাওসহ কঠোর কর্মসূচিতে যাবো।


উল্লেখ্য, ২০১১ সাল থেকে এ পর্যন্ত চার দফা কাজের মেয়াদ বাড়ানোর পর ডিসেম্বরের মধ্যে হল বুঝিয়ে দেয়ার কথা থাকলেও ১৬ তলা ভবনের অনেক কাজই শেষ হয়নি এখনো।


বিবার্তা/আদনান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com