শিরোনাম
চবি ছাত্রীকে বাসে যৌন হয়রানি, আটক ৩
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০১৯, ০৯:২০
চবি ছাত্রীকে বাসে যৌন হয়রানি, আটক ৩
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে চলন্ত বাসে যৌন হয়রানির ঘটনায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ।


শনিবার (৩০ নভেম্বর) রাতে নগরের চান্দগাঁও থানার বাস টার্মিনাল ও বাহির সিগনাল এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান।


আটক তিনজন হলেন- সোহাগ নন এসি বাসের বাসচালক এহসান করিম (৩২), সুপারভাইজার আলী আব্বাস (৩০) ও হেলপার মো. ভুট্টু (৩০)। তাদের সবার বাড়ি কক্সবাজারের চকরিয়া এলাকায়।


নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) আসিফ মহিউদ্দীন বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগের প্রেক্ষিতে চান্দগাঁও থানার বাস টার্মিনাল ও বাহির সিগনাল এলাকায় অভিযান চালিয়ে সোহাগ নন এসি বাসের চালক এহসান করিম, সুপারভাইজার আলী আব্বাস ও হেলপার ভুট্টুকে আটক করা হয়েছে।


তিনি বলেন, বাসের সব যাত্রী নেমে যাওয়ার পর খারাপ উদ্দেশ্যে ওই ছাত্রীকে নিয়ে বাস চালিয়ে টার্মিনালের দিকে চলে যেতে চেয়েছিল বাসের চালক এহসান করিমসহ অন্যরা। বাসের সুপারভাইজার ও হেলপারের সঙ্গে অনেকক্ষণ টানাহেঁচড়ার পর ওই ছাত্রী বাস থেকে নেমে পড়েন।


অভিযানের বিষয়ে বিস্তারিত রবিবার (১ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইন্সে সংবাদ সম্মেলনে জানানো হবে বলে জানান পুলিশ কর্মকর্তা আসিফ মহিউদ্দীন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com