প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় বেরোবিতে মানববন্ধন
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৯, ১৭:৫২
প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় বেরোবিতে মানববন্ধন
বেরোবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর মহানগরে১৪ নভেম্বর জাতীয় পার্টির অঙ্গসংগঠন ‘জাতীয় যুব সংহতি’র মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষকদের সংগঠন ‘বঙ্গবন্ধু পরিষদ’।


শুক্রবার (১৫নভেম্বর)বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারন সম্পাদক খাইরুল কবির সুমন, বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি তারিকুল ইসলাম, সাধারন সম্পাদক মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বেলাল উদ্দিন ও সাধারন শিক্ষার্থীরা।


এ সময় বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মশিউর রহমান বলেন, ১৪ নভেম্বর জাতীয় পার্টির অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতি কতৃক মিছিলে প্রধানমন্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও কটুক্তি করা হয়েছে। এ ঘটনা এমন সময়ে করা হয়েছে যে সময় প্রধানমন্ত্রী সারাদেশে শুদ্ধি অভিযান চালাচ্ছে ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে, সন্ত্রাসীদের বিরুদ্ধে, ৭১ এর দেশ বিরোধীদের বিরুদ্ধে সেই সময় প্রধানমন্ত্রীর এ মহৎ কাজকে পরিকল্পিত ভাবে বানচাল করে দেয়ার জন্য মশিউর রহমান রাঙ্গারা নানা রকম ষড়যন্ত্র শুরু করেছে।


তিনি বলেন, যারা প্রধানমন্ত্রীকে গালি দেয়ার মত ঘৃণ্য অপকর্ম করেছে তাদের ৭২ ঘন্টার মদ্ধে গ্রেপ্তার না করা হয় তাহলে সারাদেশের গণতন্ত্রের মুক্তিকামী, মুক্তিযুদ্ধের চেতনা ধারনকারী মানুষদের নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।


তিনি আরো বলেন আমরা মানববন্ধন শেষে প্রধানমন্ত্রীর কাছে, রংপুর বিভাগীয় কমিশনার এবং পুলিশ কমিশনার এর কাছে স্মারকলিপি দেবো যাতে দ্রুত দোষীদের শাস্তির ব্যাবস্থা করা হয়।


বিবার্তা/শিপন/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com