শিরোনাম
এশিয়ান ইউনিভার্সিটি’র শিক্ষার্থীদের জন্য স্বতন্ত্র ক্যারিয়ার পোর্টাল
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ২১:৪৮
এশিয়ান ইউনিভার্সিটি’র শিক্ষার্থীদের জন্য স্বতন্ত্র ক্যারিয়ার পোর্টাল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রম ও ক্যারিয়ার গঠনে আরো সমৃদ্ধশালি করার লক্ষ্যে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন চালু করেছে স্বতন্ত্র ক্যারিয়ার পোর্টাল। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


পোর্টালটির কার্যক্রমটি বাস্তবায়ন করেছে এইউডব্লিও সেন্টার ফর ক্যারিয়ার ডেভেলপম্যান্ট এন্ড ইন্টারন্যাশনাল প্রোগ্রাম (সিডিআইপি)। পোর্টালটি ডেভেলপ করেন এইউডব্লিও ওয়েব ডেভেলপার জ্যাকলিন মারিয়া ডি কস্টা ।


অনুষ্ঠানে ক্যারিয়ার পোর্টালের যাবতীয় কার্যক্রম ও ব্যবহারের সুযোগ-সুবিধা তোলে ধরেন হেড অব সিডিআইপি মিসেস আমিনা চৌধুরী ।


তিনি বলেন, আগামীতে এই ক্যারিয়ার পোর্টাল ব্যবহারের মাধ্যমে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেনের শিক্ষার্থীরা তাদের ইর্ন্টাণশীপ ও ভবিষ্যৎ ক্যারিয়ার গঠনের জন্য যাবতীয় তথ্য ও বিশ্বের বিভিন্ন নামী দামী স্বনামধন্য প্রতিষ্ঠানে চাকুরীর জন্য আবেদন করতে পারবে ।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিন অব স্টুডেন্টস রানিয়া কাসেম, হেড অব একাডেমিক রেজিষ্ট্রী আনিকা ফারজিন চৌধুরী, ম্যানেজার সার্ভিস লার্ণিং এন্ড কমিউনিটি এনগেজমেন্ট মোহাম্মদ ওবায়দুর রহমান, ইন্টারন্যাশনাল প্রোগ্রামস্ কো অর্ডিনেটর রাইসা শফিকউদ্দিন, ইর্ন্টানশীপ কোঅর্ডিনেটর কাঞ্চনা আরাচি ।


ক্যারিয়ার পোর্টালে লগিন করার ঠিকানা: http://www.auw.edu.bd/careerportal


বিবার্তা/বিজ্ঞপ্তি/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com