শিগগিরই নতুন ক্যাম্পাসের জমি পাচ্ছে জবি
প্রকাশ : ০৭ নভেম্বর ২০১৯, ১৯:৩৫
শিগগিরই নতুন ক্যাম্পাসের জমি পাচ্ছে জবি
জবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে শিগগিরই জগন্নাথ বিশ্ববিদ্যালয় নতুন ক্যাম্পাসের জমি বুঝে নেবে বলে জানিয়েছেন জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপকমিটির (ক্রিকেট) আয়োজনে ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, আমাদের খেলার মাঠটি যদিও খেলার অনুপযোগী তারপরও ছাত্ররা খেলছে এজন্য তাদেরকে ধন্যবাদ। খেলার মাধ্যমে লিডারশীপের গুনাগুন অর্জিত হয় এবং কারো নেতৃত্বে কাজ করার অভিজ্ঞতা লাভ করা যায়। অতিশীঘ্রই আমরা নতুন ক্যাম্পাসে জমি ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে বুঝে নেব। সেখানে ফুটবল ও ক্রিকেটের জন্য আলাদা মাঠ থাকবে।এছাড়া সেখানে ছেলে ও মেয়েদের জন্য আলাদা মাঠ থাকবে।'


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া উপ-কমিটির (ক্রিকেট) আহবায়ক অধ্যাপক ড. শামীমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোহাঃ আলী নূর, আরো ‍উপস্থিত ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দিপীকা রানী সরকার, মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোঃ জাকারিয়া মিয়া, প্রক্টর ড. মোস্তফা কামাল সহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/আদনান/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com