আরবারকে নিয়ে বাজে কথা, বুয়েট থেকে ‘সন্দেহভাজন’ আটক
প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১২:২১
আরবারকে নিয়ে বাজে কথা, বুয়েট থেকে ‘সন্দেহভাজন’ আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বুয়েট ক্যাম্পাসে এনামুল মোর্শেদ রুপম নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নিজেকে বুয়েটের সাবেক শিক্ষার্থী বলে দাবি করেন ওই যুবক।


বুয়েট শিক্ষার্থীরা জানান, রুপম নামের ওই যুবক আবরার ফাহাদসহ বুয়েটের চলমান আন্দোলন নিয়ে আজেবাজে কথা বলছিলেন।


শুক্রবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বুয়েটের অ্যাকাডেমিক ভবনের নিচ থেকে তাকে আটক করা হয়। সন্দেহভাজন ঘোরাফেরার কারণে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বুয়েটের প্রধান ফটকের এক নিরাপত্তা রক্ষী।


তিনি বলেন, সকাল থেকে বুয়েট শিক্ষার্থীরা আবরার হত্যাকাণ্ডের বিচারসহ ১০ দফা দাবিতে আন্দোলন করছিলেন। এ সময় বুয়েটের অ্যাকাডেমিক ভবনের নিচে এসে আন্দোলন সম্পর্কে আজেবাজে কথা বলতে থাকে। সে সময় তাকে পুলিশে তুলে দেয় শিক্ষার্থীরা।


শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে রুপম নামের ওই যুবককে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এসি সিরাজও।


বংশাল চকবাজার জোনের অ্যাসিস্ট্যান্ট কমিশনার (এসি) সিরাজুল ইসলাম বলেন, ওই যুবক বুয়েট ক্যাম্পাসে আজেবাজে কথা বলছিল। এ সময় সাধারণ শিক্ষার্থীরা তাকে আটক করে পুলিশে দেয়।


আন্দোলনরত শিক্ষার্থীদের পক্ষ থেকে একজন জানান, রুপম নামে একজন ক্যাম্পাসে সন্দেহভাজনভাবে ঘোরাফেরা করছিলেন। একপর্যায়ে তার পরিচয় জানতে চাওয়া হয়। তখন তিনি নিজেকে বুয়েটের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। কিন্তু কোন ডিপার্টমেন্ট এবং কোন ব্যাচের সেটা ঠিক মতো বলতে পারেননি। আমরা তখন সবাইকে জিজ্ঞেস করি এই ছেলেকে কেউ চেনে কিনা বা তার কোনো বুয়েটিয়ান বন্ধু আছে কিনা। তখন এমন কাউকেই খুঁজে পাওয়া যায়নি যে তাকে চিনবে।


ওই শিক্ষার্থী বলেন, রুপম একই সঙ্গে ভিন্ন ভিন্ন তথ্য দিচ্ছিলেন। আন্দোলন সম্পর্কে উল্টোপাল্টা কথাও বলছিলেন। বিষয়টি আমাদের সন্দেহ হলে তাকে পুলিশের হাতে তুলে দিই।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com