শিরোনাম
‘ঈদ জামায়াতে কোনো ধরনের নাশকতার হুমকি নেই’
প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১৮:০৪
‘ঈদ জামায়াতে কোনো ধরনের নাশকতার হুমকি নেই’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঈদ জামায়াতকে ঘিরে কোনো ধরনের নাশকতার হুমকি নেই বলে জানিয়েছেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম।


এখনও পর্যন্ত সুনির্দিষ্ট কোনো হুমকিও কেউ দেয়নি বলে রবিবার (১১ আগস্ট) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে উল্লেখ করেন তিনি।


মনিরুল বলেন, সব সম্ভাবনাকে সামনে নিয়েই জঙ্গিবিরোধী কাজকর্ম চলছে। জঙ্গিদের সাংগঠনিক কাঠামো বা নেটওয়ার্ক ভেঙে দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে আত্মতুষ্টিতে ভোগার কোনো কারণ নেই। বৈশ্বিক, জাতীয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক প্রেক্ষাপটে সব সময় সতর্ক অবস্থানে আছি আমরা। আন্তর্জাতিক জঙ্গি সংগঠনগুলোর আদর্শে আকৃষ্ট হয়ে অনেকেই সাইবার স্পেসে প্রতিদিন কোনো না কোনো ক্রাইম করছে। এগুলো তাদের দলভারী করার চেষ্টা মাত্র।’


এই গোয়েন্দা কর্মকর্তা গণমাধ্যমকর্মীদের নিশ্চিত করে বলেন, ‘ঈদ জামাতকে কেন্দ্র করে হুমকি বা হামলার কোনো তথ্য এখনও নেই। তারপরও আমরা সর্তক আছি। এ জন্য সবার সহযোগিতাও দরকার।


এক প্রশ্নের উত্তরে মনিরুল জানান, পান্থপথে হোটেল ওলিতে হামলার মূল হামলাকারিসহ অনেকেই ইতোমধ্যে মারা গেছে। পলাতকদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় চার্জশিট শিগগিরই দেয়া হবে।’


বিবার্তা/খলিল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com