রেনু হত্যা: মূলহোতা হৃদয় সন্দেহে যুবক আটক
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ২১:৫৯
রেনু হত্যা: মূলহোতা হৃদয় সন্দেহে যুবক আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাছলিমা বেগম রেনু নামে এক নারীকে পিটিয়ে হত্যার ঘটনার অন্যতম হোতা হৃদয় সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (২৩ জুলাই) বিকালে গুলিস্তানে গোলাপ শাহ মাজারের সামনে থেকে তাকে আটক করে গুলিস্তান পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন কয়েকজন।


পুলিশ জানায়, বাড্ডায় গণপিটুনির ঘটনায় অন্যতম হোতা হৃদয় সন্দেহে এক যুবককে আটক করা হয়েছে। গোলাপশাহ মাজার এলাকা থেকে এক লোক হৃদয় সন্দেহে ওই যুবককে আটক করে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করে।


শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, লোকজন একটি ছেলেকে বাড্ডার হৃদয় সন্দেহে ধরে এবং পুলিশের কাছে তুলে দেয়। তাকে থানায় নিয়ে আসা হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। সেইসঙ্গে বাড্ডা থানাকেও অবহিত করা হয়েছে। বাড্ডা থানা অনুসন্ধান করে দেখবে, এই ছেলে আসামি হৃদয় কিনা।


শাহবাগ থানার ডিউটি অফিসার এসআই মো. সাগর জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ওই তরুণকে বাড্ডা থানায় হস্তান্তর করা হয়েছে। তারা (বাড্ডা থানা পুলিশ) বিষয়টি দেখেছে।


এদিকে, বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, আটক তরুণ আসামি হৃদয় কিনা, এ ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি।


বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) ইয়াছিন গাজী বলেন, আটককৃত তরুণ দাবি করেছেন, তার নাম আল-আমিন। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।


শনিবার (২০ জুলাই) সকালে রাজধানীর উত্তর বাড্ডায় মেয়েকে ভর্তি করানোর তথ্য জানতে স্থানীয় একটি স্কুলে যান মা তাসলিমা বেগম রেনু (৪০)। এসময় তাকে ছেলেধরা সন্দেহে প্রধান শিক্ষকের রুম থেকে টেনে বের করে গণপিটুনিতে হত্যা করা হয়।


এ ঘটনায় এদিন রাতেই বাড্ডা থানায় অজ্ঞাত ৪০০-৫০০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন নিহতের ভাগিনা নাসির উদ্দিন।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com