শিরোনাম
টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত
প্রকাশ : ৩০ মে ২০১৯, ০৮:৩৫
টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ছিনতাইকারী নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর টঙ্গী এলাকায় ছিনতাইকারী চক্রের সঙ্গে র‌্যাবের ‘বন্দুকযুদ্ধে’ দুইজন ছিনতাইকারী নিহত হয়েছে।


বুধবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে টঙ্গী ব্রিজে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।


বৃহস্পতিবার ভোর রাতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান।


তিনি বলেন, টঙ্গী ব্রিজে ছিনতাইয়ের চেষ্টাকালে র‌্যাব-১ এর সদস্যদের সঙ্গে ছিনতাকারীদের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এ সময় দুইজন নিহত হন। তারা দুজনই দুর্ধর্ষ ছিনতাইকারীছিল।


র‌্যারের ওই কর্মকর্তা আরো জানান, নিহতের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এছাড়াও তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


এদিকে, র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম জানান, ঈদকে সামনে রেখে টানাপার্টি, ছিনতাইকারী ও অস্ত্রের মুখে গাড়ি থামিয়ে নগদ টাকা-পয়সা লুট ও গাড়িডাকাতি চক্র সক্রিয় হয়েছে। এ জন্য নিরাপত্তায় র‌্যাব টহল জোরদার করেছে।


নিয়মিত টহলের অংশ হিসেবে আমাদের র‌্যাব-১ এর একটি টহল টিম টঙ্গী ব্রিজ এলাকায় নিয়োজিত ছিল। রাত ১২টা ২০ মিনিটের দিকে টঙ্গী ব্রিজের ঠিক নিচে একটি প্রাইভেটকার থামিয়ে অস্ত্রের মুখে ছিনতাইয়ের চেষ্টা করে ছিনতাইকারী চক্র। চিৎকার শুনে র‌্যাবের টহল টিম ধাওয়া করলে ছিনতাইকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও নিরাপত্তার স্বার্থে গুলি ছোঁড়ে।


এ সময় র‌্যাবের তিন সদস্য আহত হন। তাদের মধ্যে এক র‌্যাব সদস্যের (সৈনিক) বাম পায়ে গুলি ঢুকে বেড়িয়ে যায়। তাকে সিএমএইচে ভর্তি করা হয়েছে। অন্য আরো দুই র‌্যাব সদস্যকে টঙ্গী হাসপাতালে পাঠানো হয়েছে।


তিনি আরো জানান, এ ঘটনার পর ঘটনাস্থলে র‌্যাবের টহল টিম পৌঁছার পর দুইজনের লাশ উদ্ধার করেছে। এছাড়াও ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, সাতটি মোবাইল, দুটি সুইচগিয়ার, ছুড়ি, গ্যাস লাইট ছয়টি, গুলির খোঁসা জব্দ করা হয়েছে।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com