আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রকাশ : ০৮ মে ২০১৯, ০৯:১৬
আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর আগারগাঁওয়ে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আশরাফ আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।


আশরাফের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ছাড়াও ৫০০ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।


র‍্যাব-২ এর অধিনায়ক লে. কর্ণেল আশিক বিল্লাহ বলেছেন, আমাদের কাছে তথ্য ছিল যে, যশোর থেকে একটি প্রাইভেটকারে করে কিছু মাদক ঢাকায় নিয়ে আসা হচ্ছে। এজন্য আমরা তিনটি প্রধান সড়কে চেকপোস্ট বসাই। শেরেবাংলা নগরে বাংলাদেশ বেতারের সামনে বসানো চেকপোস্টে আসা প্রতিটি গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল।


তিনি বলেন, রাত আড়াইটার দিকে একটি প্রাইভেটকার চেকপোস্ট দেখে জোরে টান দিয়ে পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা খেয়ে উল্টে যায়। উল্টে যাওয়া গাড়ির দিক থেকে আমাদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হলে আমাদের সদস্যরাও পাল্টা গুলি ছোড়েন।


তখন দুজন পালিয়ে যায়। অপর একজনকে আহত অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন।


তিনি আরো বলেন, পরে প্রাইভেটকারটিতে তল্লাশি চালিয়ে গুলিসহ বিদেশি একটি পিস্তল ও ৫০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গাড়িতে পাওয়া একটি পরিচয়পত্র অনুযায়ী নিহতের নাম আশরাফ আলী ও বাবার নাম দানেশ মিয়া। তিনি গজারিয়ার রায়পাড়া গ্রামের বাসিন্দা। বিষয়টি যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com