রাজধানীর ৬টি কোচিং সেন্টার সিলগালা
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৩
রাজধানীর ৬টি কোচিং সেন্টার সিলগালা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্দেশ উপেক্ষা করে কোচিং চালু রাখার দায়ে রাজধানীর ৬টি কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় কোচিং সেন্টারের সাথে জড়িত ১৮ জনকে বিভিন্ন মেয়াদে দণ্ড ও জরিমানা করেন আদালত।


ধানমন্ডির ঝিগাতলা ও ফার্মগেট এলাকায় রবিবার দুপুর থেকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় ধানমন্ডির ঝিগাতলায় জয়যাত্রা, নব দিগন্ত, অনন্য ও ব্লেইজ নামে চারটি কোচিং সেন্টারকে সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালত।


কোচিং সেন্টারগুলো মধ্যে নব দিগন্তের সজীব খানকে ৯ হাজার টাকা; জয়যাত্রার কে এম নুরুল্লাহ হাসান, মো. মুর্শিদুল আলম, মো. রফিকুল ইসলাম, রাকিবুল ইসলাম ও মো. জসিমকে ৫ হাজার টাকা করে; অনন্য ড্রিমস অ্যান্ড ক্রিয়েটিভিটি এর রেজাউল হাসানকে ১ হাজার টাকা এবং ব্লেইজ নামক কোচিং সেন্টারের সাইফুল ইসলাম, ইয়াসিন আরাফাত ও মাসরুব ওয়াহেদকে ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। একই সঙ্গে এসব কোচিং সেন্টারকে সিলগালার নির্দেশনা দেয়া হয়।


অন্যদিকে গ্রিন রোডের বসু কোচিং সেন্টারের কামরুল হাসান, নুরল আলম ও রাজু সরকারকে এক মাস করে কারাদণ্ড দেয়ার পাশাপাশি কোচিং সেন্টারটি সিলগালা করা হয়েছে। ফার্মগেটে মবিডিক কোচিং সেন্টার সিলগালা করা হয়। ওই কোচিং সেন্টারের মো. মঈন উদ্দিন চৌধুরী, সাব্বির হোসেন, পার্থ রায়, মো. শরিফকে এক মাস করে কারাদণ্ড ও হৃদিক দেবনাথ নামে আরেকজনকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়েছে।


ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম জানান, এসএসসি পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারি নির্দেশ অমান্যকারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান চলবে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।


বিবার্তা/আকবর/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com