রাজধানীতে প্রাইভেটকারসহ ২ প্রতারক গ্রেফতার
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৬
রাজধানীতে প্রাইভেটকারসহ ২ প্রতারক গ্রেফতার
বির্বাতা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী উত্তরা ও গাজীপুরে অভিযান চালিয়ে প্রতারণা কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ দুই প্রতারককে গ্রেফতার করেছে গুলশান থানা পুলিশ।


গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো- মো. হানিফ (৫৪) ও আহাম্মেদ আলী (৩০)। তাদের দুই জনের গ্রামের বাড়ি গাজীপুর জেলায়। এসময় তাদের নিকট থেকে প্রতারণা করে হাতিয়ে নেয়া ০২টি পাসপোর্ট, ০১টি কুয়েতি ড্রাইভিং লাইসেন্স, কুয়েতি সিভিল আইডি কার্ড, সিভিল এভিয়েশনের পরিচয় পত্র, কুয়েত এভিয়েশনের আইডি কার্ড এবং নগদ ৫ হাজার টাকা।


গুলশান থানা সূত্রে জানা যায়, প্রতারণার শিকার মো. জাহাঙ্গীর আলম (৫৫) নামের এক ব্যক্তি গত ২ ফেব্রুয়ারি গুলশান থানায় লিখিতভাবে অভিযোগ করেন যে, গত ২২ জানুয়ারি কুয়েতে যাওয়ার জন্য এয়ার টিকিট কনফার্মের কাজ শেষে বিকাল অনুমান পৌনে ৪টায় গুলশান-২ নম্বর গোলচত্বরের ল্যান্ড ভিউ মার্কেটের সামনে এসে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় ৪ প্রতারক তাকে অ্যমিটিশনের ২টি বালার প্রলোভন দেখায়। প্রলোভন দেখানোর এক পর্যায়ে ভিকটিমের নিকট থেকে ২টি পাসপোর্ট (ভিসাসহ), একটি স্যামসাং মোবাইল, একটি কুয়েতি ড্রাইভিং লাইসেন্স, কুয়েতি সিভিল আইডি কার্ড, সিভিল এভিয়েশনের পরিচয় পত্র, কুয়েত এভিয়েশনের আইডি কার্ড এবং নগদ ৫ হাজার টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়।


প্রতারণার শিকার হয়ে মো. জাহাঙ্গীর আলম ২ ফেব্রুয়ারি গুলশান থানায় একটি মামলা করেন। ওই দিনেই উত্তরা ও গাজীপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গুলশান থানা পুলিশের একটি দল।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com