ঢাকা ও মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১০:১০
ঢাকা ও মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুর ও মাদারীপুর সদর উপজেলায় র‌্যাব ও পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে। এদের একজন মাদক ব্যবসায়ী ও অপরজন ডাকাত।


ঢাকা:


রাজধানীর মিরপুরের বেড়িবাঁধ এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আসাদুল (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটের দিকে বেড়িবাঁধের বিরুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে।


র‍্যাবের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ সময় দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন।


র‍্যাব সূত্রে জানা গেছে, রাতে র‍্যাব-২–এর একটি টহল দল মিরপুর বেড়িবাঁধ এলাকায় টহল দিচ্ছিল। এ সময় আসাদুলসহ সাত-আটজনের একটি দল বেড়িবাঁধের বিরুলিয়া সেতুর এক পাশে অবস্থান করছিল। তারা সবাই মাদক ব্যবসায়ী। টহল দলের উপস্থিতি টের পেয়ে তারা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে।


উভয় পক্ষের গোলাগুলি শেষে একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। অন্যরা পালিয়ে যায়। নিহত ব্যক্তির পকেটে একটি কার্ড পাওয়া যায়। সেখানে তার নাম আসাদুল বলে জানা যায়। ঘটনাস্থল থেকে কিছু অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।


র‍্যাবের দাবি, মাদকদ্রব্যের একটি চালান নেয়ার জন্য ওই ব্যক্তিরা ওখানে উপস্থিত ছিলেন।


পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সাভার থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


মাদারীপুর:


মাদারীপুর সদর উপজেলার শিড়খাড়া এলাকায় সোমবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আলিম মোল্লা ওরফে আলী মোল্লা নামে এক ডাকাত নিহত হয়েছে।


পুলিশের দাবি, আলী একাধিক ডাকাতি ও চুরি মামলার আসামি। সে মাদারীপুরের ডাসার থানার পূর্ব কমলাপুর গ্রামের সামসুল হক মোল্লার ছেলে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, সদর উপজেলার শিরখাড়া এলাকায় রবিবার গভীর রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে মাদারীপুর গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা গুলি ছোড়ে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির এক পর্যায়ে ডাকাত দল পালিয়ে গেলে গুলিবিদ্ধ আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ।


মাদারীপুর পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান, আলীর বিরুদ্ধে মাদারীপুর ও রংপুরসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করেছে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com