দুই শিক্ষার্থী নিহত : সেই বাসচালক গ্রেফতার
প্রকাশ : ৩০ জুলাই ২০১৮, ২২:১৮
দুই শিক্ষার্থী নিহত : সেই বাসচালক গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বিমানবন্দর সড়কের র‌্যাডিসন হোটেলের বিপরীতে দুই শিক্ষার্থীকে চাপা দেয়া জাবালে নূর পরিবহনের সেই বাসটির চালককে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত চালকের নাম মাসুম বিল্লাহ (৩০)।


এছাড়াও এ ঘটনায় আরো চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- হেলপার এনায়েত (৩৮), রিপন (৩২) চালক মো. জুবায়ের (৩৬) ও সোহাগ (৩৫)।


সেমাবার রাতে র‌্যাব সদর দপ্তর থেকে এমন তথ্য জানানো হয়েছে।


র‌্যাব জানায়, মাসুমকে বরগুনা থেকে, এনায়েত ও রিপনকে বরিশাল থেকে, জুবায়েরকে পটুয়াখালি থেকে এবং সোহাগকে মুন্সিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান জানান, গতরাতে এবং সোমবার সকালে রাজধানীতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তাদের জিজ্ঞাসাবাদ শেষে ঘাতককে গ্রেফতার করা সম্ভব হয়েছে।


এদিকে, এ ঘটনায় রবিবার রাতেই নিহত মিমের বাবা জাহাঙ্গীর আলম বাদি হয়ে ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ৩৩। বিষয়টি জানিয়েছেন ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাহান হক।


এর আগে রবিবার দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কে হোটেল রেডিসনের সামনে অপেক্ষমাণ শিক্ষার্থীদের ওপর উঠে যায় জাবালে নূর (ঢাকা মেট্রো ব-১১৯২৯৭) পরিবহনের একটি বাস। এ সময় আবদুল করিম ও দিয়া খানম ওরফে মিম নামের দুই শিক্ষার্থী নিহত হয়। তাদের মধ্যে আবদুল করিম শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। আর মিমি একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।


এদিকে, এ ঘটনায় রাজধানীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা রাজপথে আন্দোলনে নেমেছে। সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিক্ষার্থীরা।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com