নানা কৌশলে তারা মোটরসাইকেল চুরি করে
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৭:৩২
নানা কৌশলে তারা মোটরসাইকেল চুরি করে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগরীতে অভিযান চালিয়ে চোরাই মোটরসাইকেল, অস্ত্র ও গুলিসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে ডেমরা এলাকা থেকে তাদের আটক করা হয়।


পরে তাদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এসময় তারা মোটরসাইকেল চুরি বা ছিনতাইয়ের কৌশলগুলো পুলিশকে জানিয়েছে।


রবিবার দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এমন তথ্য জানিয়েছেন ডিবি’র অতিরিক্ত পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য্য।



তিনি জানান, মো. সালিম উদ্দিন আহম্মেদ ওরফে সবুজ (৩৫), মো. রনি (৩৫), মো. টিপু (২৪), বাপ্পি সরকার (২৩) ও মো. সালাউদ্দিন ফকির (২৩) নামের পাঁচজনকে আটক করা হয়েছে। এ সময় মো. সালিম উদ্দিন আহম্মেদ ওরফে সবুজের দেহ তল্লাশি করে দুটি রিভলবার ও ২২ রাউন্ড গুলি এবং অন্যদের কাছ থেকে আটটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।


দেবদাস ভট্টাচার্য জানান, আটক রনি ও টিপু মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের নেতা মো. দ্বীন ইসলাম ও মো. সালিম উদ্দিন আহম্মেদ ওরফে সবুজ। তারা বিভিন্ন বাসা-বাড়ি, পার্কিং এলাকায় রেখে যাওয়া মোটরসাইকেলের লক ভেঙে চুরি করত।



এছাড়াও রাস্তায় মোটরসাইকেলের গতিরোধ করে অস্ত্রের ভয় দেখিয়ে মোটরসাইকেল ছিনতাইও করে। পরে ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তনের মাধ্যমে ভূয়া কাগজ তৈরি করে এবং দালালের মাধ্যমে কম মূল্যে বিক্রয় করে। তাদের মধ্যে মো. দ্বীন ইসলাম পলাতক রয়েছে। তার নেতৃত্বে ডাকাতি ছিনতাইসহ চোরাই ও ছিনতাইকৃত মোটরসাইকেল কেনা-বেচা করা হত। তবে দ্বীন ইসলামকে আটককের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/খলিল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com