শিরোনাম
রাজধানীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
প্রকাশ : ১৬ জুন ২০১৮, ১৬:৪৩
রাজধানীতে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাফওয়ান নিনাদ নামে আট বছরের শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটি শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলো।


স্বজনদের অভিযোগ জায়গা-জমির বিরোধে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে ওই শিশুকে। নিহত নিনাদের বাস ২১৫/৫ মেরাদিয়া ভুইয়াপাড়ায়। বাবা স্বপন ব্যাপারী ও মা সানজিদা আক্তারের সাথেই থাকতো সে।


ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে খিলগাঁও থানা পুলিশ। পুলিশ বলছে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে নিনাদকে।


নিহত নিনাদের মামা এসএম মুন্না জানান, শুক্রবার রাত ১০ টায় ২১৫/৫ মেরাদিয়া ভুইয়াপাড়ার বাসা থেকে নিখোঁজ হয় নিনাদ। নিনাদের সন্ধানে থানা পুলিশকে অবগত করা ছাড়াও আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ করা হয়। কিন্তু খোঁজ মেলেনি। শনিবার সকালে বাসার পাশে নর্দমায় রাখা ব্যাটারি চালিত একটি ভ্যানের উপরে নিনাদের মৃতদেহ পাওয়া যায়।


নিহত শিশু নিনাদের অপর মামা এন এম শাহিন জানান, নিনাদের মরদেহ উদ্ধারের পর শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। গলায় ফাঁসের চিহ্ন, পায়ে ও হাতে মারধরের দাগ দেখা গেছে।


তিনি বলেন, ওই ছোট্ট শিশুটির কোনো শত্রু নেই। এরপরও কে বা কারা খুন করতে পারে তা ধারণা করা কঠিন। তবে জায়গা-জমি নিয়ে আমাদের মামা সালাউদ্দিন, জহুরুল ইসলাম, মামাতো ভাই টিটু, ফয়সাল, মামা ফুলুদের সাথে বিরোধ রয়েছে সে কারণেও খুন হয়ে থাকতে পারে বলে ধারণা শাহিনের।


এ ব্যাপারে মতিঝিল বিভাগের খিলগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) নাদিয়া আক্তার জুই বলেন, মেরাদিয়া ভুইয়াপাড়ার বাসার পাশেই একটি নর্দমায় একটি ভ্যানের উপর থেকে ওই শিশু নিনাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। গলায় ফাঁস লাগানোর মতো আঘাতের চিহ্ন দেখা গেছে। দেখে মনে হচ্ছে পরিকল্পিত হত্যাকাণ্ড। মরদেহের ময়নাতদন্ত শেষ হলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com