শিরোনাম
কলেজছাত্রীকে হেনস্থাকারী সেই বাসের চালক-হেলপার আটক
প্রকাশ : ২২ মার্চ ২০১৮, ১৯:৫০
কলেজছাত্রীকে হেনস্থাকারী সেই বাসের চালক-হেলপার আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানী ঢাকায় ‘নিউ ভিশন’ নামে একটি বাসে কলেজছাত্রীকে হেনস্থার চেষ্টাকারী সেই বাসচালক মো. দ্বীন ইসলাম (৩৭) ও হেল্পার মো. বিল্লাল হাওলাদারকে (২৮) আটক করেছে গোয়েন্দা পুলিশ।


বৃহস্পতিবার এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ কমিশনার মো. ইউসূফ আলী।


তিনি জানান, গত ১৭ মার্চ ইডেন মহিলা কলেজের একজন ছাত্রী তার ফেসবুক পেজে স্ট্যাটাস দেন, ওইদিন সন্ধ্যা ৭টা-সাড়ে ৭টার দিকে তিনি ফার্মগেট সেজান পয়েন্ট থেকে মতিঝিল-মিরপুর চিড়িয়াখানা রুটে চলাচলকারী ‘নিউ ভিশন’ পরিবহনের একটি বাসে ওঠেন মিরপুর যাওয়ার উদ্দেশ্যে। বাসে উঠে তিনি দেখতে পান বাসটি প্রায় পুরো খালি। এতে অস্বস্তি হলে তিনি নেমে যেতে চাইলে বাসের হেল্পার ‘আপা ভয় পাইছে’ বলে রসিকতা করে বাসের দরজা রোধ করে দাঁড়ায়। এক পর্যায়ে বাসের ড্রাইভার দরজা আটকে দিতে বলে।


এ সময় তারা ও উপস্থিত ২/৪ জন যাত্রী হাসাহাসি করতে থাকে। এক পর্যায়ে খামারবাড়ী পৌঁছে গাড়িটি রুট পরিবর্তন করার চেষ্টা করছে মনে হওয়ায় মেয়েটি দরজায় দাঁড়ানো হেল্পারকে ধাক্কা দিয়ে বাস থেকে নেমে যান। রাস্তায় ছিটকে পড়ে তিনি আহত হন।


বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়। পরে অনুসন্ধানে নামে ডিবি (পশ্চিম) বিভাগের একটি দল।


তিনি আরো জানান, ওই ছাত্রীর ফেসবুক পেজের গোপনীয়তা কঠোরভাবে নিয়ন্ত্রিত থাকায় এবং স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় অসংখ্য মেসেজ পাওয়ার পরিপ্রেক্ষিতে তিনি তার ইনবক্স চেক করা থেকে বিরত ছিলেন। ফলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হচ্ছিল না। পরে প্রযুক্তিগত সহায়তার মাধ্যমে তার সাথে যোগাযোগ করা হয়। এরপর ‘নিউভিশন’ পরিবহনের বাসের ড্রাইভার ও হেল্পারদের ধারাবাহিক জিজ্ঞাসাবাদ ও প্রযুক্তিগত বিশ্লেষণের মাধ্যমে অভিযুক্ত বাস ড্রাইভার ও হেল্পারকে শনাক্ত করা হয়। পরে বুধবার রাতে ওই দুজনকে আটক করা হয়।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com