শিরোনাম
ঢামেকে কাতরাচ্ছেন গণধর্ষণের শিকার গৃহবধূ
প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৮:১১
ঢামেকে কাতরাচ্ছেন গণধর্ষণের শিকার গৃহবধূ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রূপগঞ্জের ভুলতা এলাকায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। স্বামীর অনুপস্থিতিতে তাকে হাত, পা ও মুখ বেঁধে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। ভয়াবহ নির্যাতনের শিকার ওই গৃহবধূ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।


পরিবার সূত্রে জানা যায়, নির্যাতিতা ওই নারী একটি বোতল কারখানায় চাকরি করেন। তার স্বামী একজন পোশাক শ্রমিক। পোশাক কারখানায় কাজের পাশাপাশি তিনি ভুলতা এলাকায় একটি বাসার কেয়ারটেকারের দায়িত্বও পালন করেন।


প্রতিদিনের মতো গত ৫ ফেব্রুয়ারিও স্ত্রীকে বাসায় রেখে তিনি পোশাক কারখানায় যান। তবে কর্মস্থলে যাওয়ার পর চারজন বখাটে বাড়ির দেয়াল টপকে বাসায় ঢুকে তার স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে।


প্রতিবেশীদের বরাত দিয়ে নির্যাতিতার স্বামী বলেন, আমি কর্মস্থল থেকে এসে ঘরের খাটের ওপর হাত-পা-মুখ ওড়না দিয়ে বাঁধা অবস্থায় আমার স্ত্রীকে অচেতন অবস্থায় পরে থাকতে দেখি। এক পর্যায়ে প্রতিবেশীরা আমার স্ত্রীর মাথায় পানি ঢেলে জ্ঞান ফেরায়। পরে বাসার মালিকের সহযোগিতায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।


বর্তমানে ওই নারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন। ধর্ষণের পাশাপাশি তাকে মারধরও করা হয়।


এদিকে, এঘটনায় গত ৬ ফেব্রুয়ারি নির্যাতিতার স্বামী রুপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ১৬।


মামলাটির সত্যতা নিশ্চিত করে রুপগঞ্জ থানার তদন্ত কর্মকর্তা সফিউল আজম বিবার্তাকে বলেন, মামলা দায়েরের পর মূলহোতা স্থানীয় বাসিন্দা শুক্কুর আলীর ছেলে মোক্তারকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। আশা করছি শিগগিরই সব আসামিকেই আমরা গ্রেফতার করতে পারবো।


বিবার্তা/খলিল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com