মানিলন্ডারিং মামলায় একই পরিবারের তিনজন গ্রেফতার
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২২
মানিলন্ডারিং মামলায় একই পরিবারের তিনজন গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মানিলন্ডারিং মামলায় চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে একই পরিবারের তিনজনকে গ্রেফতার করেছে সিআইডি। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলাও রয়েছে বলে জানানো হয়েছে।


গ্রেফতাররা হলেন- মো. আমিরুল ইসলাম আলাউদ্দিন (৫০), তার স্ত্রী মিনি খাতুন (৪৫) ও তাদের মেয়ে আলোমতি (৩২)।


রবিবার (৯ ফেব্রুয়ারি) অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি’র) অর্গানাইজড ক্রাইম ইউনিটের বিশেষ পুলিশ সুপার ফারুক হোসেন জানান, শনিবার রাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


তাদের মধ্যে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায় মোছা. মিনি খাতুনের নামে ১১টি মামলা, মো. আমিরুল ইসলাম ওরফে আলাউদ্দিনের নামে ৫টি ও মোছা. আশা খাতুন ওরফে মায়া খাতুনের নামে ৫টি ও মোছা. আলোমতির নামে ৭টি মাদক মামলা রয়েছে।


সিআইডির উপ-পুলিশ পরিদর্শক অনুপ কুমার দাশ বাদী হয়ে শনিবার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানায় মানিলন্ডারিং মামলাটি দায়ের করেন।


ফারুক হোসেন জানান, তদন্তে জানা গেছে তারা পরস্পর যোগসাজশে আলমডাঙ্গা পৌরসভার স্টেশন পাড়ার মিনি খাতুনের বাড়িতে অবস্থান করে ২০০৯ সাল থেকে আলমডাঙ্গার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের অর্থ দিয়ে তারা নিজ নামে ও কাছের আত্মীয়স্বজনের নামে অবৈধ সম্পদ গড়ে তুলেছে। তাদের নামে-বেনামে জমি ও বিলাসবহুল বাড়ি রয়েছে।


পলাতক অপর আসামিকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান অভিযান পরিচালনা করা সিআইডির ওই কর্মকর্তা।


বিবার্তা/খলিল/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com