শিরোনাম
রাজধানীতে ট্রাকভর্তি ফেনসিডিল ও অস্ত্রসহ গ্রেফতার ৩
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১১:১৮
রাজধানীতে ট্রাকভর্তি ফেনসিডিল ও অস্ত্রসহ গ্রেফতার ৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গাবতলী থেকে এক হাজার ৭১ বোতল ফেনসিডিল ও একটি ট্রাকসহ তিন অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার কথা জানিয়েছে পুলিশের এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।


রবিবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস দল অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হকের নেতৃত্বে এবং মেজর কাজী সাইফুদ্দিন আহমেদের সহযোগিতায় গাবতলীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতাররা হলেন, শাহজালাল বুলেট (৩২), মো. নাসির (৩৫) ও মো. ফারুক হোসেন (২৮)।


ফেনসিডিল ও ফেনসিডিল বহনের কাজে ব্যবহৃত ট্রাকসহ গ্রেফতারদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি দেশীয় ওয়ান সুটারগান, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও ফেনসিডিল বিক্রির ১৩ হাজার টাকা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়।


র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া কো-অর্ডিনেটর) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়- গ্রেফতারদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামিরা অস্ত্রধারী হওয়ায় সাধারণ জনগণ তাদের বিরুদ্ধে কথা বলতে সাহস করতো না। কেউ তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাতো।


তিনি বলেন, আসামিরা পরস্পর যোগসাজশে চাঁপাইনবাবগঞ্জ হতে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকার আশুলিয়া, ডেমরা, সাইনবোর্ডসহ বিভিন্ন জায়গায় পাইকারিতে বিক্রি করতেন। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com