শিরোনাম
ফের ২ দিনের রিমান্ডে লোকমান
প্রকাশ : ০৩ অক্টোবর ২০১৯, ১৭:৫১
ফের ২ দিনের রিমান্ডে লোকমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টের ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়াকে ফের দুইদি‌নের রিমান্ড দিয়েছেন আদালত।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় দুই দফায় চারদিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার (৩ অক্টোবর) তাকে আদালতে হাজির করা হয়। এ দিন মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম তার বিরুদ্ধে ফের পাঁচদি‌নের রিমান্ড আবেদন ক‌রেন।


অপরদিকে, লোকমানের পক্ষের ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ ক‌য়েকজন আইনজীবী তার জা‌মি‌নের আবেদন ক‌রেন। পরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শা‌হিনূর রহমান তার দুইদি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রেন।


এর আগে গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাদী হয়ে রাজধানীর তেজগাঁও থানায় লোকমান হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করে। এরপর তাকে তেজগাঁও থানায় হস্তান্তর করা হয়। পরদিন আদালতে হাজির করা হলে প্রথমে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। প্রথম দফা রিমান্ড শেষে গত ৩০ সেপ্টেম্বর পুলিশের আবেদনের পরিপ্রেক্ষিতে তাকে ফের দুদিনের রিমান্ডে পাঠান আদালত।


এরও আগে গত ২৫ সেপ্টেম্বর রাতে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার নিজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ লোকমানকে আটক করে র‌্যাব। সে সময় র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ সংবাদ সম্মেলনে বলেছিলেন, মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন লোকমান। তার এ টাকা অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে রাখা আছে।


লোকমানের বরাত দিয়ে তিনি আরো বলেছিলেন, অস্ট্রেলিয়ার ওই দুই ব্যাংকে তার ৪১ কোটি টাকা রয়েছে। ছেলে অস্ট্রেলিয়ায় পড়ার সুবাদে তিনি মাঝেমধ্যে সেখানে যান।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com