শিরোনাম
এমপি পংকজের নামে ভুয়া ভিডিও ছড়ানোয় গ্রেফতার ২
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫৭
এমপি পংকজের নামে ভুয়া ভিডিও ছড়ানোয় গ্রেফতার ২
বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ দেবনাথ (ফাইল ছবি)
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথের ভুয়া অশ্লীল ভিডিও প্রকাশের অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম ওই দুজনকে গ্রেফতার করে।


গ্রেফতার দুজন হলো- মো. আমান হাসান শিপন (২৩) ও মো. মেসবাহুল ইসলাম ওরফে মেসবাহ (২৭)।


শনিবার (১৪ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।


ডিএমপি জানায়, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে জয়পুরহাট থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন জব্দ করে সাইবার পুলিশ।


ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগ জানায়, গ্রেফতাররা বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য তার নাম ও ছবি যুক্ত করে অশ্লীল ভিডিও তৈরি এবং ছদ্মনামে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে।


ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়া মনিটরিং এবং গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অপরাধীদের শনাক্ত করে ও পরে তাদের গ্রেফতার করে।


এর আগে ভুয়া ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ ও তা ভাইরাল হওয়ার পর ধানমন্ডি মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। গ্রেফতারদের আদালতের মাধ্যমে বিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com