‘কনসার্ট ফর চাইল্ড রাইটস’ এর নতুন তারিখ ঘোষণা
প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৯:৪১
‘কনসার্ট ফর চাইল্ড রাইটস’ এর নতুন তারিখ ঘোষণা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

এক রঙা এক ঘুড়ি, স্বর্ণ কিশোরী নেটওয়ার্ক ফাউন্ডেশন, অপরাজেয় বাংলাদেশ এবং গুড নেইবারস বাংলাদেশ, এ চারটি সংস্থার সমন্বয়ে শিশুর জন্য কনসোর্টিয়াম শিশুদের অংশগ্রহণে ‘কনসার্ট ফর চাইল্ড রাইটস’ এর নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী বছরের ৯ মার্চ, শনিবার দিনব্যাপী এ কনসার্ট অনুষ্ঠিত হবে।


২৮ নভেম্বর, মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান শিশুর জন্য কনসোর্টিয়ামের পক্ষে নীল সাধু।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। বর্তমানে কিছু রাজনৈতিক দলের অব্যাহত কর্মসূচী এবং আমাদের এই আয়োজনে বিপুল সংখ্যক মানুষের শিশু অধিকার বিষয়ক সচেতনতার বার্তা পৌঁছে দেওয়া সহ অন্যান্য সকল দিক বিবেচনায় নিয়ে শিশুদের অংশগ্রহণে দিনব্যাপী এই আনন্দ আয়োজন পেছানো হলো।


এর আগে, গত ২৫ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে গুড নেইবারস বাংলাদেশ এর সহযোগিতায় শিশু অধিকার সুরক্ষায় ব্যাপকহারে সচেতনতা তৈরির লক্ষ্যে জনসংযোগ সৃষ্টির জন্য ‘কনসার্ট ফর চাইল্ড রাইটস’ আয়োজন এর ঘোষণা করা হয়েছিল। আগামী ৩০শে নভেম্বর বাংলা একাডেমী প্রাঙ্গণে কনসার্ট ফর চাইল্ড রাইটস এর আয়োজনের কথা ছিল।


এই কনসার্টে শিশু, অভিভাবকসহ সকল শ্রেণী পেশার মানুষ যুক্ত হবেন। পাশাপাশি রাজনীতিবিদ, শিশু অধিকার কর্মী, সরকারি/বেসরকারি কর্মকর্তাবৃন্দ, গণমাধ্যম ব্যক্তিত্ব, উন্নয়ন সংস্থার প্রতিনিধিগণ, শিশুর জন্য নিয়োজিত ব্যক্তিগণ উপস্থিত থাকবেন।


এই কনসার্টের মাধ্যমে শিশু অধিকার সম্পর্কিত বার্তা আপনাদের মাধ্য মে সারা দেশে পৌঁছে দিতে চাই। আমরা চাই সকল শিশুর সমান অধিকার। গণমাধ্যম সমাজের আয়না, সমাজের ভাল-খারাপ সকল দিক উঠে আসে গণমাধ্যমের লেন্সে, গণমাধ্যম সাথে থাকলে আমাদের বার্তা সকল মানুষের কাছে পৌঁছে দিতে সহজ হবে।


আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে শিশুদের জন্য একটি নিরাপদ এবং স্বাস্থ্যকর পরিবেশের জন্য বিনিয়োগ করা একটি সমাজের সার্বিক কল্যাণের জন্য অপরিহার্য; এর মাধ্যমে বাংলাদেশে শিশুদের অধিকার ও কল্যাণ নিশ্চিত করতে আমাদের সম্মিলিত কার্যক্রম অব্যাহত রাখবো। তাই আমাদের এই চিন্তা ধারাকে শিশুর জন্য সমাজের সকল স্তরে পৌঁছে দেওয়ার জন্য সকল গণমাধ্যমকে আহবান জানাই।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com