বিদেশিদের প্রভাবিত করে আবারও ওয়ান ইলেভেনের স্বপ্ন দেখছে বিএনপি: কাদের
প্রকাশ : ১৩ জুন ২০২৩, ১৮:৫০
বিদেশিদের প্রভাবিত করে আবারও ওয়ান ইলেভেনের স্বপ্ন দেখছে বিএনপি: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি বিদেশিদের প্রভাবিত করে আবারও ওয়ান ইলেভেনের স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, এ দুঃস্বপ্ন দেখে লাভ নেই। বিএনপি আসুক বা না আসুক সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।


১৩ জুন, মঙ্গলবার বিকাল ৩টায় রাজধানীর হাজারীবাগ বাজার মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ওবায়দুল কাদের বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার নিয়ে মনে মনে মন কলা খাচ্ছে। তত্ত্বাবধায়ক সরকার বাতিল করেছে উচ্চ আদালত। উন্নত বিশ্বের কোনো দেশে তত্ত্বাবধায়ক সরকার মত আজব সরকার আর কোথাও নেই। মানুষ পোড়াবে,দেশে বিশৃঙ্খলা করবে এমন তত্ত্বাবধায়ক সরকার আমাদের প্রয়োজন নেই।


বিএনপির নেতারা বলছে শেখ হাসিনা ও আওয়ামী লীগের সময় শেষ এমন মন্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, গত চৌদ্দ বছর ধরেই একই কথা বলছে বিএনপি। আওয়ামী লীগের সময়টা কবে শেষ হবে?


তিনি বলেন, শেখ হাসিনা দেশের মানুষের কথা ভাবেন যা অন্য কেউ ভাবে না। নিত্য পণ্যের দাম ও সংকট ও কমে যাবে। লোডশেডিং একেবারেই বন্ধ হবে। জ্বালানি সমস্যা সমাধানেও শেখ হাসিনা বিভিন্ন দেশে গিয়েছেন।


কাদের বলেন,বিদেশিদের কাছে গিয়ে লাফালাফি করে ব্যর্থ হয়েছে বিএনপি। শেখ হাসিনার অর্জনে মানুষ খুশি হলে বিএনপির মন খারাপ হয়।


তিনি বলেন, আওয়ামী লীগ পরাজিত হলে বিএনপি বলবে নির্বাচন সুষ্ঠু ভোট হয়েছে। এছাড়া কখনোই তারা সুষ্ঠু নির্বাচনের কথা স্বীকার করবে না।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com