লাঠিতে ভর করে ভোট দিলেন শতবর্ষী শান্তিবালা
প্রকাশ : ২৯ মে ২০২৪, ১৩:৩৮
লাঠিতে ভর করে ভোট দিলেন শতবর্ষী শান্তিবালা
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলার শতবর্ষী শান্তিবালা (১০৫)। বয়সের ভারে নুইয়ে পড়েছে শরীর। লাঠি ছাড়া চলতে পারেন না, দেখতেও পারেন না ঠিকঠাক। তবুও ছেলের বউয়ের সহায়তা নিয়ে লাঠিতে ভর করে ভোটকেন্দ্র এসেছেন ভোট দিতে।


বুধবার (২৯মে) উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের সরহদ্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ছেলের বউয়ের সহায়তা নিয়ে ভোট প্রদান করেন ১০৫ বছর বয়সী শান্তিবালা। এসময় আনসার সদস্যরা এগিয়ে এসে সহযোগিতা করেন তাকে। তিনি উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের বাবুপাড়ার বাসিন্দা।


ভোট দিয়ে বেরিয়ে আসার পর শান্তিবালার সাথে কথা বলেছেন বিবার্তা প্রতিবেদক। নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে শান্তিবালা বলেন, ভোট হওয়ার পর থেকে প্রতিবারই ভোট দিয়েছি। কখনো ভোট বাদ দেই নি। তাই অসুস্থ হলেও এবার ছেলের বউয়ের সহায়তা নিয়ে ভোট দিতে এসেছি। এই বয়সে এসে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে ভালো লাগছে। ভোট দিতে কোনো সমস্যা হয় নাই। জানি না মরণের আগে আর ভোট দিতে পারবো কিনা।


শান্তিবালার ছেলের বউ সরস্বতী বালা বলেন, কয়েকদিন থেকেই আমার শাশুড়ি বলছিলেন ভোট দিতে আসবেন। তাই আমার সঙ্গে নিজেই লাঠিতে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে খুবই আনন্দ পেয়েছেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তাজউদ্দিন বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে সর্বস্তরের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। ভোটকেন্দ্রে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ চলছে।


উল্লেখ্য, এই উপজেলার ছয় ইউনিয়নে ৫৭ টি ভোটকেন্দ্রে দুপুর ১২টা পর্যন্ত ২৪ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে জানিয়েছেন নির্বাচন কমিশন।


বিবার্তা/জামান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com