বিরামপুর রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় কিশোর নিহত
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৪, ১৫:৫৮
বিরামপুর রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় কিশোর নিহত
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বিরামপুর রেলস্টেশনে বন্ধুর হাত থেকে পড়ে যাওয়া ব্যাগ তুলতে গিয়ে মুহূর্তের মধ্যে অসাবধানতায় পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো বকুল হোসেন (১৬) নামে এক কিশোরের।


৩০ এপ্রিল, মঙ্গলবার সকালে বিরামপুর রেলস্টেশনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


নিহত বকুল হোসেন বিরামপুর উপজেলার মকন্দপুর ইউনিয়নের হাবিবপুর গ্রামের মেহেদুল ইসলামের ছেলে। সে ছিল হাবিবপুর দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী।


নিহত এর মামা হামিদুর রহমান জানান, মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে কয়েকজন বন্ধু চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে চড়ে গন্তব্যে যেতে অপেক্ষা করছিল। এসময় এক বন্ধুর হাত ফসকে একটি ব্যাগ নিচে পড়ে যায়। সেই ব্যাগটি বন্ধুর হাতে তুলে দিতে চেষ্টা করছিল বকুল। এসময় ২ নম্বর লাইন দিয়ে যাওয়া পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের বগির ধাক্কায় ছিটকে পড়ে সে। দ্রুত তাকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।


বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জান্নাতুন ফেরদৌস জানান, বুকে গুরুতর আঘাতের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।


বিরামপুর রেলওয়ে স্টেশন মাস্টার আনন্দ কুমার চক্রবর্তী জানান, সকাল সোয়া ৯টার দিকে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের ক্রসিংয়ের জন্য চিলাহাটি এক্সপ্রেস ট্রেনটি স্টেশনের ১ নম্বর প্লাটফর্মে অপেক্ষা করছিল।


এসময় ২ নম্বর লাইন দিয়ে যাওয়া পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের একটি বগির ধাক্কায় ছিটকে পড়ে বকুল নামের কিশোরটি।


এ বিষয়ে বিরামপুর থানার উপপরিদর্শক মামুনুর রশিদ জানান, সুরতহাল রিপোর্ট তৈরি শেষে আপত্তি না থাকায় পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com