দৌলতপুরে নারী চিকিৎসককে হয়রানির অভিযোগে যুবকের কারাদণ্ড
প্রকাশ : ২৫ এপ্রিল ২০২৪, ১৬:১৭
দৌলতপুরে নারী চিকিৎসককে হয়রানির অভিযোগে যুবকের কারাদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে এক নারী চিকিৎসককে উত্ত্যক্ত ও হয়রানি করার অভিযোগে সাগর (২৫) নামে এক যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।


২৫ এপ্রিল, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত সাগর দৌলতপুর থানা বাজার এলাকার বিপ্লব আজাদের ছেলে।


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগের এক নারী চিকিৎসক কর্তব্য পালনকালে সাগর নামে স্থানীয় এক বখাটে যুবক তাকে নানাভাবে হয়রানি ও উত্ত্যক্ত করে। ঘটনাটি উপজেলা প্রশাসনকে জানানো হলে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবায়দুল্লাহর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেন।


দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন জানান, স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরি বিভাগে নারী চিকিৎসক চিকিৎসা দেওয়ার সময় সাগর নামে স্থানীয় এক যুবক তার সামনে দাঁড়িয়ে ওই চিকিৎসককে নানাভাবে হয়রানি ও উত্ত্যক্ত করে। এর আগেও ওই যুবক একই ঘটনা ঘটালে তাকে কয়েকবার মৌখিকভাবে সতর্ক করা হয়েছে। ঘটনাটি উপজেলা প্রশাসনকে অবহিত করা হলে ভ্রাম্যমাণ আদালত তাকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবায়দুল্লাহ জানান, দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের এক নারী চিকিৎসককে হয়রানি করার অভিযোগে এক যুবককে এ বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com