রাজধানীতে পৃথক স্থানে এক যুবক ও নারী শিক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ০৪ মে ২০২৪, ১৯:৫৮
রাজধানীতে পৃথক স্থানে এক যুবক ও নারী শিক্ষার্থীর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলীতে আনিতা সুলতানা রিক্তা (১৮) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে ও খিলগাঁওয়ে মোহাম্মদ ইয়াসিন (২২) বয়সী এক যুবক আত্মহত্যা করেছে।


রাজধানীর কদমতলীর পূর্ব জুরাইনের একটি বাসা থেকে আনিতা সুলতানা রিক্তার মরদেহ উদ্ধার করেছে কদমতলী পুলিশ।


৪ মে, শনিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।


রিক্তা আজিমপুর গার্লস কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। কদমতলীর পূর্ব জুরাইন ঋষিপাড়ায় পরিবারের সঙ্গে নিজ বাসায় থাকতো সে।


কদমতলী থানার উপ-পরিদর্শক (এস আই) কামরুন নাহার জানান, খবর পেয়ে পূর্ব জুরাইন ঋষিপাড়ার একটি বাসার দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়।


তিনি আরও বলেন , আমরা তার পরিবারের সাথে কথা বলে জানতে পারি আনিতা আজিমপুর গার্লস কলেজে উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল। প্রায় ২০ দিন আগে তার বাবা মারা যান। বাবার শোক সইতে না পেরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা যায় । তবুও ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


অপরদিকে, রাজধানীর খিলগাঁও নন্দীপাড়া ত্রিমোহনী এলাকায় একটি বাসায় মোহাম্মদ ইয়াছিন (২২) নামে এক যুবক আত্মহত্যা করেছে।


৪ মে, শনিবার দুপুর বারোটার দিকে এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। পরে স্বজনেরা অচেতন অবস্থা উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা পৌনে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের বাবা মোহাম্মদ আবদুস সাওার জানান, আজ সকালে গলায় ওড়না পেঁচিয়ে আরার সাথে ফাঁস দেয় ইয়াছিন। পরে টের পেয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com