গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার ২
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৫:৩৪
গোবিন্দগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার ২
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ৪০০ বোতল ফেনসিডিলসহ আলমাছ হোসেন (৩৪) ও আব্দুর রাজ্জাক নয়ন (২৮) নামের দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। একইসঙ্গে একটি কাভার্ডভ্যান জব্দ করেছে র্যাব।


২১ এপ্রিল, রবিবার দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


গ্রেফতার মাদক কারবারি আলমাছ হোসেন বরিশালের মুলাদী থানাধীন গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের মৃত আনোয়ার হোসেন গাড়ামীর ছেলে ও আব্দুর রাজ্জাক নয়ন লালমনিরহাটের আদিতমারী থানাধীন মহিষ খোচা (সরকার পাড়া) গ্রামের নবিয়ার রহমান প্রামানিকের ছেলে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২০ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাবের একটি অভিযানিক দল গোপন সংবাদে অভিযান পরিচালনা করে। এ সময় একটি কাভার্ডভ্যান থামিয়ে তল্লাশি করা হয়। এতে থাকা ৪০০ বোতল ফেনসিডিল জব্দসহ ওই কারবারিদের গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে জব্দ করা হয় গাড়িও।


র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের সঙ্গে জড়িত অন্যান্য কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।


বিবার্তা/খালেক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com