চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজাসহ আটক ৩
প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪, ১৪:০৬
চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজাসহ আটক ৩
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের চিরিরবন্দরে ১০০ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনে ব্যবহৃত ড্রাম ট্রাকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (২০ এপ্রিল) দিবাগত রাতে চিরিরবন্দর রেলস্টেশন-ঘুঘুরাতলী সড়কের নুরজাহান সুপারমার্কেটের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।


এ বিষয়ে শনিবার (২০ এপ্রিল) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।


আটকরা হলেন- দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের শেখহাটি এলাকার আমজাদ হোসেনের ছেলে মোস্তাকিম (৩১), একই এলাকার সাইফুদ্দিন ওরফে সাহেব এর ছেলে রেজাউল করিম (৪৫) ও রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার ফেসকি পাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে মোহাইমিনুর রহমান (৩০)।


পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ জানান, শুক্রবার দিবাগত রাত আড়াইটায় একটি ডাম্প ট্রাককে আটক করে তল্লাশি চালিয়ে ১০০ কেজি গাঁজাসহ ৩ জনকে আটক করা হয়। গাঁজার আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা। আটকদের নামে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।


প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মমিনুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার সিফাত ই রাব্বান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিন্নাহ আল মামুন, চিরিরবন্দর থানার ওসি আবুল হাসান প্রমুখ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com