পলাশবাড়ীতে বাবু হত্যা মামলার তিন আসামি গ্রেফতার
প্রকাশ : ১৯ এপ্রিল ২০২৪, ২১:২৩
পলাশবাড়ীতে বাবু হত্যা মামলার তিন আসামি গ্রেফতার
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর রাহেদুল ইসলাম বাবু হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।


১৮ এপ্রিল, বৃহস্পতিবার হতে ১৯ এপ্রিল, শুক্রবার পর্যন্ত গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হলেন উপজেলার মহদীপুর ইউপির পূর্ব গোপালপুর গ্রামের মৃত চান মিয়ার ছেলে ওয়ারেছ মিয়া (৩৫), বরিশাল ইউপির আমলাগাছী গ্রামের মন্টু মিয়ার ছেলে মুশফিকুর রহমান (২০) ও একই গ্রামের খলিল ফকিরের ছেলে ইসমাইল হোসেন (১৯)।


এলাকাবাসী জানায়, একটি ঘটনাকে কেন্দ্র করে গত ১৭ এপ্রিল ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ১০ থেকে ১৫ জনের একটি সংঘবদ্ধ দল রাহেদুল ইসলাম বাবুকে এলোপাতাড়ি মারডাংসহ ধারালো দিয়ে মারপিট করে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, সেখানে অবস্থার অবনতি হলে ওইদিন রাত ১০টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।


এ ব্যাপারে নিহত বাবু’র বোন আঞ্জুয়ারা বেগম বাদী হয়ে এজাহার নামীয় ১৫ জনসহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা (নং- ১৬, তাং- ১৮/০৪/২০২৪) দায়ের করেন।


থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) লাইছুর রহমান বলেন, হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার খবর পাওয়ার পর জেলা পুলিশ সুপার মো. কামাল হোসেন পিপিএম-এর নির্দেশে থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চালান। ২৪ ঘণ্টা জেলার বিভিন্ন উপজেলার প্রত্যন্ত এলাকায় অভিযান চালিয়ে পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করে।


বিবার্তা/খালেক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com