দৌলতপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৪, ১৬:১৪
দৌলতপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


১৭ এপ্রিল, বুধবার সকাল সাড়ে ১১টায় আল্লারদর্গায় এমপির বাসভবনে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭৫ কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।


উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম হালসানা, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, কৃষি বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধ সেকেন্দার আলী, তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী লোটন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক প্রভাষক স্বপন আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুস সোবহান, কোষাধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ, সদস্য ও সাবেক চেয়ারম্যান হাসিম উদ্দিন হাসু, সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমেদ, সাবেক চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু, রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল, খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান জুলমত হোসেন, পিয়ারপুর ইউপি চেয়ারম্যান সোহেল রানা বুলবুল, রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান রানা বিশ্বাস, দেওয়ান হাফিজুর রহমান, সদস্য ও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মামুন কবিরাজ, উপজেলা কৃষক লীগের সভাপতি ও আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাকি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোল্লা মোহাম্মদ চঞ্চল, যুগ্ম-আহ্বায়ক মাজহারুল ইসলাম, আমান উল্লাহ আমান, যুগ্ম-আহ্বায়ক ও দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন প্রমুখ।


প্রধান অতিথি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৭ এপ্রিল ১৯৭১ সালে অস্থায়ী সরকার গঠন হয় এবং জাতীয় ৪ নেতা বঙ্গবন্ধুর নির্দেশে যুদ্ধ পরিচালনা করেন। বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার আদর্শে উজ্জীবীত হয়ে আগামী দিনে আমাদের রাজনীতি অব্যাহত থাকবে।


বিবার্তা/তুহিন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com